সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ভ্যান চালক হাসেম হত্যার প্রতিবাদে মানববন্ধন

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ২৬ জুন ২০২৩, ১৪:৪৩

মানিকগঞ্জের সাটুরিয়ায় ভ্যান চালক হাসেম আলীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ সোমবার (২৬ জুন) দুপুরে সাটুরিয়া¬-দরগ্রাম সড়কের গাছবাড়ি এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়। মানববন্ধনে আসামীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানানো হয়।

গত ২৩ জুন দরগ্রাম ইউনিয়নের গাছবাড়ি এলাকার বাসিন্দা ভ্যান চালক মো. হাসেম আলী সন্ধ্যায় দরগ্রাম বাজারে চা পান করে বাড়ি ফিরছিল। ওইদিন রাতে তাকে হত্যা করে পাট ক্ষেতে মরদেহ ফেলে যায় দুর্বৃত্তরা। পরের দিন শনিবার ২৪ জুন তার ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত হাসেম আলীর ছেলে মো. নুরুল ইসলাম বাদী হয়ে সাটুরিয়া থানায় হত্যা মামলা করেন। ওই মামলায় জিগাজ্ঞাবাদের জন্য প্রতিবেশি মো. আব্দুল জলিল ও মো. ওসমান গনিকে আটক করা হয়। আটক করা হয় হাসেমের স্ত্রী সুফিয়া আক্তারকেও।

দরগ্রাম ইউনিয়নের ২ নং ওয়ার্ডে ইউপি সদস্য মো. সামাদ হোসেনের সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন, ইউপি সদস্য মো. আজাহার উদ্দিন, ভ্যান চালক সমিতির সভাপতি মো. পিয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেনসহ এলাকার গন্যমান্য বাক্তিরা। বক্তারা বলেন, হাসেম হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের আওতায় আনতে হবে। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবি করেন এলাকার শত শত মানুষ।

সাটুরিয়া থানার ওসি সুকুমার বিশ্বাস বলেন, নিহত হাসেমের স্ত্রীর সাথে একাধিক ব্যাক্তির পরকীয়া ছিল। যাদের সাথে পরকীয়া ছিল তাদের আটক করে জিগাজ্ঞাবাদ করা হচ্ছে। তাদেরকে সোমবার আদালতে হাজির করে ম্যাজিষ্ট্রেট কোর্টে জবানবন্ধি রেকর্ড করার জন্য আদালতে পাঠানো হয়েছে। তিনি মনে করেন হত্যাকান্ডে জড়িতদের দ্রুতই গ্রেপ্তার করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে