সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গৌরনদীতে মাদকসহ গ্রেফতার ১

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
  ২৯ আগস্ট ২০২৩, ২১:০৬

বরিশাল তথা গোটা দক্ষিনাঞ্চলের মাদক ব্যবসায়ী গৌরনদীর হিরা মাঝিকে পুলিশ ৩০৩ পিচ ইয়াবা ও ১০পিচ ফেনসিডিলসহ সোমবার রাতে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে ঘটনাটি নিশ্চিত করেছেন গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন। গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ সোমবার রাতে উপজেলার কটকস্থল এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

গৌরনদী মডেল থানা সূত্র জানিয়েছে, হিরা মাঝি গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের কটকস্থল এলাকার মৃত ইঙ্গুল মাঝির ছেলে। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১৫টি মাদক মামলা বিচারাধীন রয়েছে।

তিনি জানান, পুলিশি অভিযানের মুখে দক্ষিণাঞ্চলের শীর্ষ মাদক কারবারি হিরা মাঝি দীর্ঘদিন ধরে গৌরনদী উপজেলার বাইরে আতœগোপনে থেকে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন। সোমবার রাতে তিনি নিজ এলাকায় ঢোকেন। গোপন সুত্রে এ খবর নিশ্চিত হয়ে গৌরনদী মডেল থানা পুলিশ কটকস্থল গ্রামে অভিযান চালায়। এ সময় ওই গ্রাম থেকে হিরা মাঝিকে ৩০৩ পিচ ইয়াবা ট্যাবলেট ও ১০ বোতল ফেনসিডিলসহ তার থানা পুলিশ গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া শীর্ষ মাদক কারবারি হিরা মাঝির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বরিশাল মঙ্গলবার দুপুরে তাকে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে