রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নাটোরে হত্যাকান্ডের ২৪ ঘন্টায় পাঁচ আসামি গ্রেফতার

নাটোর প্রতিনিধি
  ০৬ অক্টোবর ২০২৩, ১৮:১৭

নাটোরের বাগাতিপাড়ায় অটোরিকশা চালক দিদারুল ইসলাম মাহফুজকে(১৮) হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যেই অভিযুক্ত পাঁচ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১১টার দিকে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে এক ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তার আগে, বৃহস্পতিবার রাতে নাটোর জেলার বিভিন্ন স্থান থেকে অভিযুক্ত আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-মোঃ হাবিল হোসেন (৩০), মোঃ রানা (২২), মোঃ রানা শেখ (১৯), সামিউর ইসলাম শুভ (১৯) এবং মোঃ ইমন প্রামানিক (২০)।

পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম জানান, গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মাহফুজ নিজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে জামনগরের উদ্দেশ্যে বেরিয়ে যান। পরে রাত হলেও মাহফুজ বাড়িতে ফিরে না আসায় তার বাবা মোবাইল ফোনে কল দিলে নম্বরটি বন্ধ পায়। এরপর বৃহস্পতিবার সকালে উপজেলার জামনগর দেবনগর এলাকার একটি আম বাগানে মাহফুজের রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে নিহতের বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে বাগাতিপাড়া থানায় মামলা দায়ের করেন। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একাধিক পুলিশের টিম আসামিদের অবস্থান সনাক্ত করে রাতে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মোঃ হাবিল হোসেনকে (৩০) লালপুর উপজেলার গোধড়া বাজার এলাকা থেকে গ্রেফতার করে তার তথ্যের ভিত্তিতে অভিযুক্ত আসামি মো. রানা (২২), মো. রানা শেখকে(১৯) ছিনতাই হওয়া অটোরিকশাসহ গ্রেফতার করা হয়। এ ঘটনার সঙ্গে আরও জড়িত আসামি সামিউর ইসলাম শুভ (১৯) এবং মোঃ ইমন প্রামানিককে (২০) রাতেই গ্রেফতার করা হয়। পরবর্তীতে হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা হাতুড়িও উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরো জানান, আসামি মোঃ রানার স্ত্রীর সঙ্গে নিহত মাহফুজের প্রেমঘটিত বিরোধে এ হত্যাকান্ড ঘটনা ঘটেছে বলে জানা যায়। আসামি মোঃ রানা অন্য আসামিদের সহায়তায় হাতুড়ি দিয়ে মাথায় এলোপাথারি ভাবে আঘাত করে মাহফুজকে গুরুতর আহত অবস্থায় মৃত ভেবে ফেলে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে