শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পাকুন্দিয়ার ওসি নাহিদ হাসান সুমন কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি 

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ১৮ নভেম্বর ২০২৩, ১৪:৩২

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন। শনিবার (১৮ ই নভেম্বর) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাকে শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত করা হয়। জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) পাকুন্দিয়া থানার ওসি নাহিদ হাসান সুমনের হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। মাসিক কল্যাণ সভায় অফিসার ইনচার্জ (ওসি) ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে পুলিশ সদস্যদের পুরস্কৃত করা হয়।

এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। নাহিদ হাসান সুমন গত (২ এপ্রিল) রবিবার পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। এর আগে পাকুন্দিয়া থানায় ওসি (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।

এই সময়ে তিনি আন্তরিকভাবে পুলিশি সেবা দিয়ে আসছেন। তিনি থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন এবং ঘুষ ও দালালমুক্ত থানা প্রতিষ্ঠার জন্য নিবেদিত থেকে মাদক, সন্ত্রাস, জুয়া, গরুচুরি ও মোটরসাইকেল চুরিসহ অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে সোচ্চার রয়েছেন। এর ফলশ্রুতিতে তিনি ৮ম বার কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর (তদন্ত) নির্বাচিত হয়েছিলেন। তাছাড়া করিমগঞ্জ থানা হতে জানুয়ারী /২০২০ সালে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে