রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

গাইবান্ধা-১ আসনে নৌকার মাঝি হলেন আফরুজা বারী

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  ২৬ নভেম্বর ২০২৩, ১৯:৩৯

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯, গাইবান্ধা- ১ (সুন্দরগঞ্জ) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলেন মিসস আফরুজা বারী। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রয়াত সাংসদ মো. মনজুরুল ইসলাম লিটনের বড়বোন মনোনয়নের সংবাদ পেয়ে গতকাল রোববার সন্ধা ৬ টার দিকে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এতে নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও দহবন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল আলম সরকার রেজা।

এর আগে বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আনন্দ মিছিলটি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বের হয়ে পৌরসভার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। এই মূহুর্তে খবর এলো, বারী আপা নৌকা পেলো। স্লোগানে স্লোগানে এসময় মুখরিত হয় গোটা পৌর শহর।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উম্মে সালমা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কবির মুকুল, পৌর আওয়ামী লীগের সভাপতি আহসানুল করিম চাঁদ, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম,

উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান লিটু, যুগ্ম-সাধারণ সম্পাদক উদয় নারায়ণ, পৌর যুবলীগের সভাপতি মারুফ হোসেন প্রামাণিক বাদল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি গনেশ চন্দ্র শীল, উপজেলা তাঁতী লীগের সভাপতি ইউনুস আলী সরকার, উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি মাহমুদুর রহমান, যুব নেতা শহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা রতন মিয়া, সুমন মিয়া ও পূজা উদযাপন পরিষদ নেতা সুরজিত সরকারসহ আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সকল সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন আনন্দ মিছিলে।

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনটি সুন্দরগঞ্জ উপজেলার একটি পৌরসভা ও পনেরটি ইউনিয়ন নিয়ে গঠিত। এ আসনে ভোটার রয়েছে ৩ লাখ ৯১ হাজার ৫৩১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৯৩ হাজার ১৬৬ ও নারী

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে