শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রাজবাড়ীতে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, চেয়ারম্যান-মেম্বারসহ আহত ৮

রাজবাড়ী প্রতিনিধি
  ২৮ নভেম্বর ২০২৩, ২০:৩৫

রাজবাড়ীর কালুখালীতে এমপি জিল্লুল হাকিম মনোনয়ন নিয়ে এলাকায় ফেরায় সংবর্ধনা যাওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ইউপি চেয়ারম্যান, মেম্বারসহ অন্তত ৮জন আহত হয়েছে। আহতদের মধ্যে মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ মতিনকে কালুখালী হাসপাতালে, মৃগী ইউনিয়ন যুবলীগের সভাপতি শামসুল আলম ও মৃগী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য শরিফুল ইসলামকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাবেক ইউপি সদস্য আব্দুল জব্বার সহ অন্যান্যেদেরকে স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে কালুখালী উপজেলার মৃগী বাজারে ইউপি সদস্য শরিফুল ইসলামের ঘরে এ হামলার ঘটনা ঘটে।

মৃগী ইউনিয়ন যুবলীগের সভাপতি শামসুল আলম বলেন, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকিম নৌকার মনোনয়ন নিয়ে মঙ্গলবার এলাকায় আসেন। দুপুরে কালুখালী বঙ্গবন্ধু চত্বরে এমপিকে সংবর্ধনা প্রদানের জন্য মোটরসাইকেল শোডাউন নিয়ে আসার সময় চেয়ারম্যান মতিন গ্রুপের সাথে ধাক্কা লাগে। এনিয়ে বিকেল সাড়ে ৪টার দিকে মৃগী ইউনিয়নের চেয়ারম্যান এম.এ মতিন সহ তার লোকজন ধারালো অস্ত্র নিয়ে ইউপি সদস্য শরিফুল ইসলামের ঘরে আক্রমন করে। এসময় বাজার ব্যবসায়ী ও স্থানীয়রা প্রতিরোধ গড়ে তোলে। পরে চেয়ারম্যান গ্রুপ পিছু হটতে বাধ্য হন।

এ বিষয়ে মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ মতিনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এরআগে সোনাপুর বাজারে সুজন, বাবুল ও সাংবাদিক আদম আলীকে মারধর ও লাঞ্ছিত করে মিছিল থেকে।

কালুখালী থানার ওসি প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে