বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

দেবহাটায় কমিউনিটি স্বাস্থ্যসেবার মানোন্নয়নে অ্যাডভোকেসি সভা

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি
  ১৭ জানুয়ারি ২০২৪, ১৪:১৩
দেবহাটায় কমিউনিটি স্বাস্থ্যসেবার মানোন্নয়নে অ্যাডভোকেসি সভা

দেবহাটায় কমিউনিটি পর্যায়ে স্বাস্থ্য সেবার মানোন্নয়নে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।

বেসরকারি উন্নয়ন সংস্থা আশার আলো’র বাস্তবায়নে এবং আমেরিকেয়ারস ফাউন্ডেশন ইনকর্পোরেটেড’র অর্থায়নে বাংলাদেশের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্র সমৃদ্ধকরণ প্রকল্পের আওতায় মঙ্গলবার (১৬ জানুয়ারি) উপজেলার কুলিয়া ইউনিয়ন পরিষদ হলরুমে এ অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আছাদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. এস.এম শাখাওয়াত হোসেন। বিশেষ অতিথি ছিলেন দেবহাটা প্রেসক্লাব সভাপতি মীর খায়রুল আলম, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডা. মফিজুল ইসলাম, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি চন্দ্রকান্ত মল্লিক, ইউপি সচিব মো. ফারুক হোসেন।

উপজেলার কুলিয়া ও নওয়াপাড়া ইউনিয়নের কমিউনিটি ক্লিনিক গুলো সমৃদ্ধকরণ, স্বাস্থ্যসেবার মানোন্নয়ন এবং সাধারণ মানুষকে কমিউনিটি ক্লিনিকমুখী করতে দীর্ঘদিন কাজ করছে সংস্থাটি।

আশার আলো’র নির্বাহী পরিচালক জাতীয় যুব পুরষ্কারপ্রাপ্ত আবু আব্দুল্যাহ আল আজাদ, প্রকল্প সমন্বয়কারি ডা. আরাফাত আহমেদ, প্রকল্প অফিসার শেখ ইকবাল হোসেন, স্বাস্থ্য পরিদর্শক আব্দুল্যাহ গাজী সহ ইউপি সদস্য, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক প্রতিনিধি, স্বাস্থ্য কমপ্লেক্স ও কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিগণ, এফডব্লিউএ, এফডব্লিউআই ও এফডব্লিউভি সদস্যবৃন্দ উক্ত সভায় উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে