বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

দুর্গাপুরের সেই বিজিবি সদস্যর বিরুদ্ধে এবার থানায় জিডি

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি
  ২৪ জানুয়ারি ২০২৪, ১৭:৪৭
দুর্গাপুরের সেই বিজিবি সদস্যর বিরুদ্ধে এবার থানায় জিডি

রাজশাহীর দুর্গাপুর পৌর এলাকায় বিবাদমান জমি নিয়ে বিরোধের জের ধরে বিজিবি সদস্যের হামলায় সেনা কর্মকর্তার স্ত্রী-পুত্র সহ চারজন আহত হবার ঘটনার পর এবার সেই বিতর্কিত বিজিবি সদস্যের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে দুর্গাপুর থানায় সাধারণ ডায়েরিটি (জিডি) করেন বিজিবি সদস্য মনিরুল ইসলাম মন্টুর ভাগ্নে মাসুম আলী।

থানায় দায়ের করা জিডি সূত্রে জানা গেছে, পৌর এলাকার সিংগা গ্রামের মৃত ইব্রাহিম কারিগরের রেখে যাওয়া সম্পত্তিতে জোরপূর্বক দখলে নিয়ে সেখানে ভবন নির্মান করতে থাকেন তার দুই পুত্র বিজিবি সদস্য মনিরুল ইসলাম মন্টু ও মেহেদী হাসান সান্টু। এ নিয়ে দুর্গাপুর পৌরসভায় লিখিত অভিযোগ দিলে গত সোমবার পৌর কর্তৃপক্ষ নোটিশ পাঠান। এতে ক্ষিপ্ত হয়ে ছুটি নিয়ে বাড়িতে আসা বিজিবি সদস্য মনিরুল ইসলাম মন্টু ও তার ভাই মেহেদী হাসান সান্টু অতর্কিত হামলা চালান। হামলায় সেনা কর্মকর্তার স্ত্রী-পুত্রসহ চারজন আহত হয়। এ ঘটনায় ওই দিন সন্ধ্যায় থানায় লিখিত অভিযোগ করা হয়।

মাসুম আলী অভিযোগ করেন, সোমবারের ঘটনার পর বিজিবি সদস্য মনিরুল ইসলাম মন্টু ও তার ভাই মেহেদী হাসান সান্টুকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করা হয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে অভিযোগ প্রত্যাহার করে নিতে হুমকি দিয়ে আসছে। এমনকি অভিযোগ প্রত্যাহার করা না হলে প্রাণে মেরে ফেলার হুমকিও দিচ্ছেন তারা। অব্যাহত হুমকির কারণে আমরা শঙ্কায় আছি।

মাসুম আলী আরো অভিযোগ করেন, পিলখানা ট্রাজেডিতে ৭ সেনা কর্মকর্তাকে হত্যা করার কথা বলে বিজিবি সদস্য মনিরুল ইসলাম মন্টু আমাদেরও পাখির মতো গুলি করার হুমকি দিয়েছেন বিধায় আমরা প্রাণভয়ে থানায় ফের সাধারণ ডায়েরি করেছি।

দুর্গাপুর থানার উপ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, বিবাদমান জমি নিয়ে হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। সেটি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় পুণরায় থানায় সাধারণ ডায়েরি হয়েছে। সেটিও তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে