মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বেগমগঞ্জে অস্ত্রসহ ছয় মামলার আসামি সাদ্দাম গ্রেপ্তার

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৫৯

নোয়াখালীর বেগমগঞ্জে নিজ বাড়িতে ইয়াবা সেবনে মানা করায় অটোরিকশা চালক শহিদুলকে গুলি করার মামলার প্রধান ছয় মামলা আসামী সন্ত্রাসী সাদ্দাম হোসেনকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার সন্ধ্যায় তাকে বেগমগঞ্জ উপজেলা আলাইয়ারপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সাদ্দাম হোসেন আলাইয়ারপুর ইউনিয়নের ধীতপুর গ্রামের শাহ আলমের ছেলে।

র‌্যাব-১১ সিপিসি-৩ সহকারি পুলিশ সুপার স্কোয়াড কমান্ডার গোলাম মোর্শেদ জানান গত ২৫ জানুয়রি ২৫ জানুযারি বাড়ি হতে চন্দ্রগঞ্জ বাজার যাওয়ার পথে রকি বাহিনীর সদস্য সাদ্দাম হোসেন অটোচালক শহিদুলের গতিরোধ করে এলোপাতাড়ি গুলি ছুড়লে সে শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ হয়। নিজের বাড়িতে ইয়াবা সেবন করতে বারণ করায় তাকে গুলি করেছে সাদ্দাম। এই ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় তার স্ত্রী বাদী হয়ে একটি মামলা দায়ের করে। মামলায় সাদ্দাম হোসেন, রকিসহ ছয়জনের নামে ও অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামী করা হয়। উক্ত ঘটনায় র‌্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্প ছায়া তদন্ত আরম্ভ করে। আসামীরা খুব ধূর্ত প্রকৃতির হওয়ায় তারা তথ্য প্রযুক্তি ব্যবহারে সচেতন ছিল। তাই আসামীদের ধরতে স্থানীয় সোর্স নিয়োগ করা হয়। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ধীতপুরে অভিযান চালিয়ে পলাতক প্রধান আসামী সন্ত্রাসী সাদ্দামকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাদ্দাম তার দোষ স্বীকার করে এবং সেই যে গুলি চালিয়েছে তা সে অকপটে স্বীকার করে। এরপর আসামী সাদ্দামের দেয়া তথ্যমতে তারই ঘর থেকে স্থানীয় লোকজনের উপস্থিতিতে একটি অস্ত্র (পাইপগান) উদ্ধার করা হয়। এই অস্ত্র দিয়েই সে অটোরিকশা চালক শহিদুলকে এলোপাতাড়ি গুলি করেছে।

অস্ত্রধারী সন্ত্রাসী সাদ্দাম হোসেন দীর্ঘদিন যাবত বেগমগঞ্জ ও তার আশেপাশের এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামাসহ নানাবিধ অপরাধ মূলক কার্যক্রম পরিচালনা করে আসছিল।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে