সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মানিকছড়িতে আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৫৫

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে মানিকছড়ি (সদর) ইউনিয়ন পরিষদের সভা কক্ষে ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন।

উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাহার মিয়ার সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, প্রবীণ শিক্ষক ও উপজেলা দুপ্রক সভাপতি মো. আতিউল ইসলাম, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, সাবেক ইউপি চেয়ারম্যান এম কে আজাদ, ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, আবুল কালাম আজাদ, আব্দুর রহিম, সনাতন নেতা রুপেন পাল, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, মহিলা আ.লীগ সভাপতি নুরুন্নাহার, যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়সহ সকল ইউনিয়নের জনপ্রতিনিধি ও উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন এলাকার উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বক্তারা বলেন, 'উপজেলা আ.লীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ন্যায় ও নিষ্ঠাবান ব্যক্তিত্বের অধিকারী। তিনি সাধারণ মানুষের আস্থা ও ভালোবাসার পাত্র'। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় তাকে নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে