মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার উন্নয়নে কাজ করেছেন : ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর এমপি

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি
  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৪৯

কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর খেলাধুলার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দেশের তৃণমূল পর্যায় থেকে তরুণ প্রতিভাবান ছেলে-মেয়েরা যাতে তাদের প্রতিভা বিকাশের সুযোগ পায়, সেজন্য দেশের জেলা ও উপজেলা পর্যায়ে বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা, কর্মসূচি, প্রশিক্ষণের ব্যবস্থা করেছেন। এমনকি উপজেলা পর্যায়েও শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করেছেন।

আঞ্চলিক খেলাধুলার প্রতি গুরুত্ব দেয়ার আহবান জানিয়ে কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য বলেন, আমাদের দেশীয় এবং আঞ্চলিক খেলাধুলা যেন হারিয়ে না যায় সেই দিকে খেয়াল রাখতে হবে। তরুনদের দেশীয় খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। খেলাধুলার মাধ্যমে সমাজের মাদক ও সন্ত্রাস দূর করার আহবান জানান।

শুক্রবার দাউদকান্দি উপজেলার মোল্লাকান্দি লালমিয়া পাইলট হাইস্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে ড. ইঞ্জিনিয়ার এ জেড. এম ওবায়েদ হোসেনের সভাপতিত্ব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হামদার্দ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়, প্রফেসর ড. এম মোয়াজ্জেম হোসাইন, প্রফেসর ড. নজরুল ইসলাম। এসময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে