শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

চুনারুঘাট টমটম চালক হত্যার দুই আসামি গ্রেফতার 

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি
  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ২০:০৬

চুনারঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের বালিয়ালী গ্রামে ইজিবাইক টমটম চালক আতাউর রহমান (৫৫)কে গলা কেটে হত্যার একদিনের মাথায় খুনিদের গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ।

শুক্রবার ভোর রাতে একই এলাকার বালিয়াড়ি গ্রাম থেকে খুনিদের গ্রেপ্তার করা হয়। ঘটনার মূলহোতা বালিয়াড়ি গ্রামের মৃত আজিজুর রহমান মালাই মিয়ার পুত্র মোঃ হাবিবুর রহমান রামিম(২১) কে গ্রেপ্তারের পর তার দেয়া তথ্য মতে তার সহযোগী একই এলাকার জলিলের পুত্র শাকিব(২০ কে গ্রেপ্তার করা হয় ।

এ নিয়ে চুনারুঘাট থানায় মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী এক প্রেসিং এ জানান, বালিয়াড়ি গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে আতাউর রহমান প্রতিদিনের ন্যায় শায়েস্তাগঞ্জ দুর্গাপুর গ্রামে রাস্তায় গত ৭ ফেব্রুয়ারি দিবাগত রাতে যাওয়ার কথা বলে নিজ বাড়ি হইতে হাবিবুর রহমান ইজিবাইক টমটম বাড়ার জন্য কথা বলে নিয়ে যায়। পতিমধ্যে ৭ নং উবাহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাজ ঠাকুরের বাড়ির পিছনে পুকুর পাড়ে গিয়ে আতাউর রহমান (৫৫)কে ঝাপটিয়ে ধরে চুরিকাঘাত করে পেটে ও গলায়।

পরবর্তীতে হাত ও পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করে টমটম ইজি বাইকটি নিয়ে যায়। সেটি শায়েস্তাগঞ্জ নিয়ে ৩০ হাজার টাকায় বিক্রি করে। মূল হোতা রামিমের স্বীকারোক্তি অনুযায়ী ও তার দেখানো মতে আফরাজ আফগানের পুকুর হইতে হত্যায় ব্যবহৃত দুটি চুরি ও একটি রামদা উদ্ধার করা হয়। পরে তাদেরকে আদালতে সোপর্দ করেন। এছাড়াও এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে বলেও থানার অফিসার ইনচার্জ ওসি হিল্লোল রায় জানান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে