বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

লৌহজং এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২৩
লৌহজং এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মেদিনীমন্ডল আনোয়ার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২৪ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ানি) সকালে বিদ্যালয়ের মাঠে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের পরে বাৎসরিক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারায়ন চন্দ্র মন্ডলের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলনে মেদিনী মন্ডল আনোয়ার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আবুল কাশেম খান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কো-অপ্ট সদস্য মোঃ রাশেদুল হক মুন্না ও দাতা সদস্য আলহাজ্ব বকুল খান।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আমার দৃঢ় বিশ্বাস আছে তোমরা পরীক্ষায় অবশ্যই ভালো করবে। তোমরা অত্যন্ত মানবিক ও নৈতিক শিক্ষা পেয়েছো। শিক্ষার্থীদের আলোকিত মানুষ রূপে গড়তে আন্তরিকতার সাথে পাঠদানসহ শৃঙ্খলা ও নৈতিক শিক্ষা দেয়ার জন্য প্রধান শিক্ষকসহ সকল শিক্ষকদের ধন্যবাদ। তিনি আরও বলেন, তোমরা বিদ্যালয়ের মধ্যে দিয়ে লেখাপড়ার ধারাবাহিকতা রক্ষা করে কলেজ জীবনে শিক্ষার মনোনিবেশ আরো বিকশিত করে ভালো ফলাফলে উন্নত শিক্ষা লাভ করে উচ্চপদস্থ কর্মকর্তা হয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে দেশ ও জাতির সেবায় নিজেকে নিয়োজিত রাখবে।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য শিবু দাস, কুদ্দুছ ঢালী, মহিউদ্দিন আহাম্মেদ ও মোঃ জিল্লু হাওলাদার সহ বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থী বৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে