মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বেগমগঞ্জে শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ২০:০৩
আপডেট  : ১১ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৫২

আধুনিক সমাজ গঠন ও আর্তমানবতার সেবা ’ এ ¯স্লোগানে নোয়াখালীর বেগমগঞ্জের ছয়ানীতে অসচ্ছল ও অসহায় ৫০ জন স্কুল শিক্ষার্থীর মাঝে স্কুল উপকরণ ব্যাগ ও ড্রেস বিতরণ করা হয়েছে। এসময় মাদ্রাসার ২০ জনকে বই ও খাতা কলম দেয়া হয়েছে।

এছাড়া একজন শিক্ষার্থীর লেখাপাড়ার খরচ ও তিন শিক্ষার্থীকে বোরখা ও মেয়ের বিয়ের জন্য একটি পরিবারকে আর্থিক সহায়তাও প্রদান করা হয়।

শনিবার বিকেলে উপজেলার ছয়ানী ইউনিয়নের বড় মেহেদীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ইউনিক ফ্রেন্ডস ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে এ শিক্ষ উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

ইউনিক ফ্রেন্ডস ওয়েলফেয়ার সোসাইটির সদস্য লিয়াকত হোসেন রনির সঞ্চালনায় শিক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা ড. নুরুল আহসান শানু, উপদেষ্টা ও সাবেক চেয়ারম্যান ও বেগমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য শাহাতাদ হোসেন রশিদ,,সংস্থার সভাপতি নাইমুল হোসেন , শিবির হাসান শিবলু, বেল্লাল হোসেন, খলিল মিয়া, শহিদ উল্যাহ, হাজী রুহুল আমিন, মাওলানা নুরুল্লাহ,গাজী ইমামীয়া কমপ্লেক্সের খতিব ও দারুল উলুম ইমামীয়া মাদ্রাসার সুপার মাওলানা আবদুল মান্নানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দসহ স্থাণীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় আরও উপস্থিত ছিলেন শোয়েব আজিজ খোকন, মাসুদ আলম, মাহফুজ বাকের, মাসুম পারভেজ, শাহ আলম, ইকবাল হোসেন জহির উদ্দিন,মোরশেদ আলম ,নুর আলমসহ আরও অনেকে।

সংস্থার উপদেষ্টা ও সাবেক চেয়ারম্যান ও বেগমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য শাহাতাদ হোসেন রশিদ জানান তাদের এ মানবিক কাজ সব সময় চালিয়ে যাবেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে