সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ধুনটে পল্লী চিকিৎসক হত্যা মামলায় ২জন গ্রেফতার

ধুনট (বগুড়া) প্রতিনিধি
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৫৩

বগুড়ার ধুনট উপজেলায় পল্লী চিকিৎসক গোলাম রব্বানী (৩৫) হত্যা মামলার এজাহারভুক্ত ২ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১১ ফেব্রæয়ারী) গ্রেফতারকৃত আসামীদের ধুনট থানা হাজত থেকে বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের নাংলু গ্রামের ফটিক প্রামানিকের ছেলে পিয়াস (৩৫) ও একই গ্রামের আশাদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (২০)।

মামলাসূত্রে জানাগেছে, ধারের পাওনা টাকা ফেরত চাওয়ায় গত ৫ ফেব্রæয়ারী পল্লী চিকিৎসক গোলাম রব্বানীকে পিটিয়ে আহত করে একই গ্রামের খোরশেদ আলমের ছেলে মশিউর রহমান (২২) ও তার লোকজন। গত ৯ ফেব্রæয়ারী দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গোলাম রব্বানীর মৃত্যু হয়। নিহত গোলাম রব্বানী ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের নাংলু মধ্যপাড়া এলাকার ছয়ফুল প্রামানিকের ছেলে।

এঘটনায় নিহতের বাবা ছয়ফুল প্রামানিক বাদী হয়ে মশিউর রহমান সহ ১৩ জনকে আসামী করে গত ৯ ফেব্রæয়ারী রাতে ধুনট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরদিন ১০ ফেব্রæয়ারী রাতে পুলিশ অভিযান চালিয়ে এই হত্যার ৬নং এজাহারভুক্ত আসামী পিয়াস ও ৭নং আসামী সাব্বিরকে গ্রেফতার করে।

এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ধুনট থানার ইন্সপেক্টর তদন্ত মনিরুল ইসলাম জানান, বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গোলাম রব্বানী হত্যা মামলার ২ জন আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া এই হত্যা মামলার অন্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। # (ছবি আছে)

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে