বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

লৌহজংয়ে এসএসসি, ভোকেশনাল এবং দাখিল পরীক্ষা কেন্দ্রের কক্ষ প্রত্যাবেক্ষদের সাথে মতবিনিময়

লৌহজং- মুন্সীগঞ্জ প্রতিনিধি
  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:০৭
লৌহজংয়ে এসএসসি, ভোকেশনাল এবং দাখিল পরীক্ষা কেন্দ্রের কক্ষ প্রত্যাবেক্ষদের সাথে মতবিনিময়

মুন্সীগঞ্জের লৌহজংয়ে এসএসসি, এসএসসি ভোকেশনাল এবং এসএসসি দাখিল পরীক্ষা- ২০২৪ ইং কেন্দ্রে কক্ষ প্রত্যাবেক্ষকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় লৌহজং বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়েছে। লৌহজং উপজেলা মাধ্যমিক শিক্ষা পরিবারের আয়োজনে লৌহজং বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নৃপেন্দ্র চন্দ্র দাসের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন।

আবু বক্কর সিদ্দিকের পবিত্র কোরআন থেকে তেলোয়াত ও সুব্রত কুমার শীলের গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

এ বছরও প্রতিবারের ন্যায় উপজেলায় মাধ্যমিক এসএসসি পর্যায়ে ২ টি ভ্যানূ ও মাদ্রাসা দাখিল পর্যায়ে ১ টি ভ্যানূতে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। মত বিনিময় সভায় নির্দেশনা মূলক বক্তব্য উপস্থাপন করেন কেন্দ্র সচিব হলদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম ও লৌহজং মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম ফেরদৌস হেলাল এবং দাখিল পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচিব আলিমুল এহসান। লৌহজং উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ সোহেল হায়দার খান। উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক অহিতোষ বিশ্বাস, মিজানুর রহমান খান, মোঃ আনোয়ার হোসেন উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মাদ্রাসার সুপার গন সহ সকল সহকারী শিক্ষক গন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে