বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ফুলবাড়ীতে ছুরিকাঘাত ও আগুনে পুড়ে যুবকসহ দুই ব্যক্তির মৃত্যু

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:২৬
ফুলবাড়ীতে ছুরিকাঘাত ও আগুনে পুড়ে যুবকসহ দুই ব্যক্তির মৃত্যু

একইদিনে শুক্রবার কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার দুই ব্যক্তির অপমৃত্যু হয়েছে। এরমধ্যে ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নে নিজ ভাইয়ের সাথে ঝগড়া করে নিজের পেটে ছুরকাঘাত করে সাখয়াত হোসেন (৫৫) নামের এক ব্যক্তি খুন হয়েছেন।

নিহত সাখয়াত হোসেনের বাড়ি ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের বেড়াকুটি কলনী গ্রামে। তিনি ওই গ্রামের মৃত-আবুল হোসেনের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাখয়াত হোসেনের সঙ্গে তার আপন ভাই সামছুল হকের ঝগড়া বাঁধে। ঝগড়ার এক পর্যায় সাখয়াত হোসেন ঘরে থাকা ধারালো ছুরি দিয়ে তার নিজের পেটে নিজে আঘাত করে। এরপর সে একটি বাঁশ গাছে উঠলে সে গাছ থেকে মাটিতে পড়ে মারা যায়।

অপরদিকে ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের বড়ভিটা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকার রহমত আলীর ছেলে হারুন অর রশিদ (২৮) গ্যাসের আগুনে পুড়ে ঢাকায় শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মারা গেছেন।

জানা গেছে, নিহত যুবক হারুন অর রশিদ নারায়নগঞ্জের সালাম স্টিল মিল্স এর ব্লক তৈরি কারখানায় চাকুরী করতেন। ১১ ফেব্রুয়ারি সেখানকার একটি ম্যাচে রান্না ঘরের গ্যাসের চুলা থেকে গ্যাস বের হলে মনের অজান্তে হারুন অর রশিদ ওই ঘরে সিগারেট খেতে গেলে পূর্ব থেকে নির্গত গ্যাসে আগুন লেগে যায়।

এতে যুবক হারুন অর রশিদ গ্যাসের আগুনে পুড়ে গুরুতর আহত হয়ে শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তার মৃত্যু ঘটে। তার শরীরের ৮০ ভাগ পুড়ে গিয়েছিল বলে জানা গেছে।

ছুরিকাঘাতে নিহত সাখয়াতের ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, নিহত সাখয়াত হোসেন শুক্রবার রাতে তার ঘরে নিজের পেটে নিজেই ছুরিকাঘাত করে মারা গেছে। সে মানসিক রোগী বলে আমরা জানতে পেরেছি।

এ কারণে কারও অভিযোগ না থাকায় আমরা নিহতের মরদেহ ময়না তদন্ত ছাড়াই দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করেছি বলেও জানান তিনি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে