সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

হিলির গণেশ বাবুর মিলে দুর্ধর্ষ ডাকাতির ৬ ডাকাত গ্রেফতার

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ২০:০০

দিনাজপুরের হাকিমপুরের (হিলি) নৈশ্যপ্রহরীকে বেঁধে অটো রাইস মিলে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ৬ জন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে- গ্রেফতারকৃত ৬জন আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করে। ব্রিফিংয়ে বক্তব্য রাখেন পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ। এসময় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন উপস্থিত ছিলেন।

গ্রেফতারকৃতরা হলেন- দিনাজপুর সদর উপজেলার করিমুল্লাপুর গ্রামের আব্দুর রহিম ওরফে পোড়া রহিম, উপশহর ৬নং ব্লকের শামি ওরফে পবন, কসবা এলাকার আব্দুস সোহাগ, শেখপুরা নিমনগর এলাকার বকুল হোসেন, চিরিরবন্দর উপজেলার ভাবকি গ্রামের ফরিদুল ইসলাম ও হাকিমপুর উপজেলার মধ্য বাসুদেবপুর গ্রামের আলিম হোসেন।

ব্রিফিংয়ে জানানো হয়- গত ১৫ ফেব্রুয়ারি রাত পৌনে ৩টায় হাকিমপুর (হিলি) উপজেলার বাসুদেবপুর এলাকার গনেশ প্রসাদ সাহার ইউনাইটেড রাইস মিলে নৈশ্য প্রহরীকে বেঁধে ডাকাতির ঘটনা ঘটে। এই ঘটনায় ১৭ ফেব্রুয়ারি মিলের স্বত্বাধিকারী বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলাটি দায়ের হওয়ার পর থেকে হাকিমপুর, দিনাজপর কোতয়ালী ও ডিবি পুলিশ যৌথভাবে অভিযান শুরু করে। অভিযানকালে জেলার বিভিন্ন উপজেলা থেকে ৬ ডাকাত সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন ধারালো অস্ত্র জব্দ করা হয়।

পুলিশ সুপার বলেন, বিভিন্ন থানায় গ্রেফতারকৃত আব্দুর রহিমের নামে ৫টি, শামিমের বিরুদ্ধে ১৪টি, আব্দুস সোহাগের বিরুদ্ধে ১০টি, আলিম হোসেনের বিরুদ্ধে ১টি ও ফরিদুল ইসলামের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে