বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

মাদকের অভিশাপ থেকে যুবকদের দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই : এমপি আজাদ

দেবিদ্বার (কুমিল্লা)  প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ১০:৪২
মাদকের অভিশাপ থেকে যুবকদের দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই : এমপি আজাদ

কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. আবুল কালাম আজাদ বলেছেন, তরুন প্রজন্মকে মাদক ও সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দুরে রাখতে সকলকে খেলাধুলায় আরো বেশি সম্পৃক্ত হতে হবে। যাতে নতুন প্রজন্ম বিপথে যাওয়ার পরিবর্তে খেলাধুলায় সময় কাটাতে পারে। খেলাধুলা শারিরকি ও মানসিক মেধার বিকাশ ঘটায় এবং শরির ও মনকে চাঙ্গা রাখে।

শুক্রবার (৮ মার্চ) বিকালে বাকসার উচ্চ বিদ্যালয় মাঠে আবুল কালাম আজাদ এমপি মিনিবার ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবুল কালাম আজাদ এমপি বলেন, মাদকের অভিশাপ থেকে যুবকদের দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। মাদকমুক্ত থাকার পাশাপাশি ক্রীড়ামুখী সৃজনশীল কার্যক্রমে যুক্ত থাকার মাধ্যমেই মেধার বিকাশ সম্ভব। আমরা আগামী দিনেও এমন ধরনের উদ্যোগ নেব। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তোলে।

গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোকবল হোসেন মুকুলেরের সভাপতিত্বে এবং দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আসিফ বিন লতিফের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এড. শাহাদাৎ হোসেন শিমুল, বিশিষ্ট শিল্পপতি আবুল বাসার সরকার, গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ওবায়েদুল হাসান রাসেল, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম রুবেল, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনি প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে