বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ছেলের অত্যাচারে বাবার আত্মহত‌্যা

নল‌ছি‌টি (ঝালকাঠি) প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ১৭:৫৬
ছেলের অত্যাচারে বাবার আত্মহত‌্যা

ঝালকাঠির নলছিটিতে ছেলের অত্যাচারে চলন্ত ট্রাকের নিচে ঝাপ দিয়ে আত্মহত‌্যা কর‌লেন বৃদ্ধ পিতা মো. আলতাফ হোসেন মোল্লা (৬৫)।

শনিবার (৯ মার্চ) বেলা ১১ টার দিকে নলছিটি উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের ফুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আলতাফ হোসেন ফুলহরী গ্রামের মৃত ওয়াজেদ আলী মোল্লার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার বেলা ১১ টার দিকে রাস্তায় চলন্ত একটি ট্রাকের নিচে নিজেই ঝাঁপ দেয়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, নিহত আলতাফ হোসেনের তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। আলতাফ হোসেন মানসিক ভারসাম্যহীন থাকায় তাদের অনেক সময় বিরক্ত হতো। এতে ক্ষিপ্ত হয়ে প্রায়ই বৃদ্ধকে মারধর করতো। গতকাল রাতে তাকে মারধর করার কারণেই নিজে চলন্ত গাড়ির নিচে চাপা পড়ে।

মারধরের অভিযোগ অস্বীকার করে নিহত আলতাফ হোসেনের ছেলে বেল্লাল হোসেন জানান, আমার বাবা মানসিক ভারসাম্যহীন। তিনি সকালে গোসল করার জন্য বাড়ি থেকে বের হয়ে রাস্তায় যান। পরে শুনি চলন্ত ট্রাকের নিচে নিজেই ঝাপ দিয়েছে।

সিদ্ধকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী জেসমিন বলেন, আমি একটা স্কুলের অনুষ্ঠানে আছি। অনুষ্ঠান শেষ হলে তাদের বাড়িতে যাবো। তবে বৃদ্ধকে তার ছেলেরা প্রায়ই মারধর করতো বলে এলাকার মানুষ আমাকে জানায়। এছাড়া ছেলের অত্যাচারে চলন্ত ট্রাকের নিচে ঝাপ দিয়ে মৃত্যু হয় বলে এলাকার মানুষ বলাবলি করে। আমি ঘটনা স্থানে গিয়ে বিষয়টা ভালো করে খোঁজ নিয়ে দেখবো।

নলছিটি থানার ওসি মো. মুরাদ আলী বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পাঠা‌নো হ‌য়ে‌ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে