রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দেবহাটায় গৃহবধূকে সায়মা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ১৯:২৬

কোরআনে হাফেজা গৃহবধূ সাইমা খাতুন (১৮) কে শ্বাসরোধে হত্যার ঘটনার সুষ্ঠু বিচার এবং স্বামী-শ্বশুরসহ জড়িতদের দৃষ্টান্তমুলোক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার (৯ মার্চ) বিকাল সাড়ে ৪টায় দেবহাটা উপজেলার পারুলিয়া বাসস্ট্যান্ডে সচেতন এলাকাবাসির ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে দল-মত ও ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ স্বতঃষ্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। মানববন্ধনে দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, খেদমতে খালক ফাউন্ডেশনের সভাপতি মাওলানা ফজলুল হক আমিনী প্রমুখ বক্তব্য দেন।

এদিকে লোমহর্ষক এ হত্যাকান্ডের ঘটনায় গৃহবধূ সায়মা খাতুনের মা রাবেয়া বেগম বাদি হয়ে দেবহাটা থানায় একটি হত্যা মামলা (০৩) দায়ের করেছেন। মামলায় গ্রেপ্তার সায়মার স্বামী তানজিম ইসলামকে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে দেবহাটা থানা পুলিশ।

উল্লেখ্য, শনিবার রাতে গৃহবধূ সায়মাকে গলা চেপে নৃশংসভাবে হত্যা করে তার স্বামী তানজিম ইসলাম। পরে স্থানীয়রা ৯৯৯-এ ফোন দিলে ঘটনাস্থলে পৌঁছে রাতেই সায়মা খাতুনের মরদেহ উদ্ধার করে দেবহাটা থানা পুলিশ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে