মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

শিবপুরে ফুডবাড়ি ও পঞ্চকন্যা অনলাইন রেস্টুরেন্ট উদ্বোধন করলেন এমপি রোজী

শিবপুর (নরসিংদী) প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৪, ১১:৩৭
শিবপুরে ফুডবাড়ি ও পঞ্চকন্যা অনলাইন রেস্টুরেন্ট উদ্বোধন করলেন এমপি রোজী

নরসিংদীর শিবপুরে ফুডবাড়ী ও পঞ্চকন্যা নামে একটি অনলাইন রেস্টুরেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৮ মার্চ) সন্ধ্যারাতে উপজেলার শিবপুর গ্রামের আব্দুল মান্নান কমান্ডার এর বাড়িতে এই রেস্টুরেন্ট এর শুভ উদ্বোধন করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ড. ইঞ্জিনিয়ার মাসুদা সিদ্দিকী রোজী। এ উপলক্ষে এক উদ্বোধনী অনুষ্ঠান ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেন। বিশেষ অতিথি ছিলেন নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুহসীন নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল। এছাড়া শিবপুর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সভাপতি বিপ্লব চক্রবর্তী, শিবপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক খান, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, সুশাসনের জন্য নাগরিক শিবপুর এর সভাপতি সাংবাদিক মো: আসাদুজ্জামান আসাদ, সুশাসনের জন্য নাগরিক শিবপুর এর সম্পাদক, নরসিংদী প্রেস ক্লাবের সদস্য এস. এম আরিফুল হাসান, সুশাসনের জন্য নাগরিক শিবপুর এর যুগ্ম সম্পাদক সাংবাদিক মোমেন খান, অর্থ সম্পাদক সাংবাদিক আতাবুর রহমান সানি, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি হৃদয় এস সরকার, সাংবাদিক ইলিয়াছ হায়দার প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফুডবাড়ি ও পঞ্চকন্যা অনলাইন রেস্টুরেন্ট এর উদ্যোক্তা মেহেরনিগার মনি।

উদ্বোধনকালে এমপি ড. ইঞ্জিনিয়ার মাসুদা সিদ্দিকী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের কল্যাণে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করছেন। তিনি নারীদের মর্যাদা প্রতিষ্ঠা করছেন। দেশের সকল সেক্টরে নারীদের নিয়োগ দিচ্ছেন। নারীদের স্বাবলম্বী করতে বিভিন্ন প্রকল্প গ্রহণ করেছেন। যারা উদ্যোক্তা তাদের সহযোগিতা করছেন। আজকে যে রেস্টুরেন্ট উদ্বোধন হলো ফুডবাড়ি, আমি আশা করি এই রেস্টুরেন্ট ভালো সার্ভিসের মাধ্যমে সারা দেশে অবস্থান করে নিবে। এতে আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে