সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নানিয়ারচরে মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ

নানিয়ারচর(রাঙ্গামাটি)প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৪, ১৯:২৭

''সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্প'' এর আওতায় বিগত বছরগুলোর ন্যায় এবারও নানিয়ারচর জোন (১০ বীর) এর উদ্যোগে ৪টি মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। উক্ত কর্মসূচিতে জোনের আওতাধীন বুড়িঘাট এলাকার তা'লিমুল কুরআন মাদ্রাসা ও হেফজখানা, বগাছড়ি এলাকার মারকাজুল কুরআন মাদ্রাসা ও এতিমখানা, ইসলামপুর এলাকার সিদরাতুল কুরআন মাদ্রাসা এবং ইসলামপুর শিশু সদন মাদ্রাসা ও এতিমখানায় ছাত্র শিক্ষকসহ সর্বমোট ২৬৫ জনের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় নানিয়ারচর সেনা জোন অধিনায়ক লেঃ কর্ণেল তামজিদুর রহমান চৌধুরী, পিএসসি, উক্ত কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার সামগ্রী বিতরণ করেন।

তিনি বলেন, নানিয়ারচর জোন কর্তৃক প্রতি সপ্তাহে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে খাবার সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। নানিয়ারচর জোনের এমন মানবিক কর্মকান্ডে স্থানীয় জনগণ সন্তোষ প্রকাশ করে আসছে, বাংলাদেশ সেনাবাহিনী তথা নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ সকল জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে জনসাধারণের জীবনযাত্রার মান উন্নয়নে এমন মানবিক ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা অব্যাহত রাখবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে