সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বাঁশখালীতে মুহাম্মদ (সা:) কে কটুক্তিকারী আজগর গ্রেপ্তার

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২০ মার্চ ২০২৪, ১০:৫৭
ছবি-সংগৃহিত

চট্টগ্রামের বাঁশখালীতে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তি ও গালি দিয়ে ওই বক্তব্য ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে আজগর হোসাইন (৩২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে বাঁশখালী পুলিশ।

মঙ্গলবার (১৯ মার্চ) বিকেলে উপজেলার গণ্ডামারা ইউপি'র পশ্চিম বড়ঘোনাস্থ নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আজগর বাঁশখালী উপজেলার গণ্ডামারা ইউনিয়নের ৫নং ওয়ার্ড পশ্চিম বড়ঘোনা এলাকার বদরুজ্জামানের পুত্র।

বাঁশখালী থানা পুলিশ জানায়, অভিযুক্ত আজগর প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তি ও আপত্তিকর একটি মন্তব্যের পাশাপাশি বিভিন্ন নবী রাসুল ও অলি বুজুর্গ নিয়েও কুরুচিপূর্ণ মন্তব্য করেন। তার ওই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে উত্তেজনা দেখা দেয়। এতে সাধারণ ধর্মপ্রাণ মুসল্লীদের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এই বিষয়ে খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত আজগরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এই ঘটনা পুলিশের নজরে আসার আধা ঘন্টার মধ্যে ব্যবস্থা নিয়েছে থানা পুলিশ।

এ ব্যাপারে বাঁশখালী থানার উপ-পরিদর্শক কামরুল ইসলাম কায়কোবাদ জানান, 'আইনশৃঙ্খলার বিষয়টি বিবেচনা করে আজগর নামের যুবককে তাৎক্ষণিক গ্রেপ্তার করা হয়েছে। ধর্মীয় অনুভূতিতে আঘাত ও প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) সহ নবী রাসুল ও বিভিন্ন অলি বুজুর্গদেরও সে কটুক্তি করেছে। তাই অভিযুক্ত আজগর হোসাইনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।'

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে