শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নারীর স্পর্শ কাতর স্থানে টেপ দিয়ে প্যাঁচানো গাঁজা উদ্ধার, গ্রেফতার ৪

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি
  ২০ মার্চ ২০২৪, ১২:০৭

হবিগঞ্জের চুনারুঘাট সীমান্তে নারীর দেহে টেপ দিয়ে গাজার প্যাকেট প্যাঁচানো বিশেষ কায়দায় লুকায়িত ১২ কেজি ভারতীয় গাঁজাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ মার্চ ) বিকেল ৩টায় পুলিশ পরিদর্শক তদন্ত প্রজিত কুমার দাস এর নেতৃত্বে এসআই লিটন রায় সহ একদল পুলিশ উপজেলার বগাডুবি রেলগেইট চৌরাস্তা থেকে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতাররা হলেন, চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের শিমুলতলা এলাকার সুমন মিয়ার স্ত্রী আমেনা খাতুন (৪০), চাদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলা আব্দুল ছাত্তারের স্ত্রী রেহানা (৪৫), নরসিংদী জেলার রায়পুরা উপজেলার হাটুভাঙ্গা গ্রামের জসিম মিয়ার স্ত্রী রুমা আক্তার (৩৫), ও চুনারুঘাট উপজেলার গাদিশাইল গ্রামের আব্দুল হান্নানের ছেলে সিএনজিচালক রায়হান (২০)।

এসব তথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার ওসি হিল্লোল রায় জানান , গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভারত সীমান্তবর্তী এলাকা থেকে গাজার চালান পাচার করা হবে। এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১৯ মার্চ) উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের বগাডুবি চৌরাস্তা রেলগেইট এলাকায় পুলিশ পরিদর্শক তদন্ত প্রজিত কুমার দাস এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বোরকা পড়া অবস্থায় সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে আমিনা ও রেহানার নামে ওই দুই নারীর দেহ তল্লাশী করা হয়। এসময় ওই দুই নারীর স্পর্শ কাতর স্থানে টেপ দিয়ে প্যাঁচানো ১২ কেজি গাঁজা জব্দ করা হয়।

ওসি হিল্লোল রায় বলেন, আটকৃতরা দীর্ঘদিন ধরে একে-অপরের সহযোগিতায় ভিন্ন ছদ্মবেশে দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছে বলে প্রথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। পরে কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদেরক কারাগারে পাঠানো হয়েছে ।

এছাড়াও সোমবার দিবাগত রাতে থানার উপপরিদর্শক এসআই লিটন রায়ের নেতৃত্বে এসআই মুনির হোসেন সহ একদল পুলিশ চুনারুঘাট উপজেলার নলুয়া চাবাগান ফেক্টরী এলাকায় অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে মাদক উদ্ধার করে চুনারুঘাট থানায় মামলা রুজু হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত আছে বলেও ওসি হিল্লোল রায় জানান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে