সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গাজীপুরে লুঙ্গিতে মুখ লুকিয়ে উলঙ্গ হয়ে দোকানে চোরের হানা

গাজীপুর প্রতিনিধি
  ২১ মার্চ ২০২৪, ১০:৩৫

গাজীপুরের শ্রীপুরে লুঙ্গি দিয়ে মুখ লুকিয়ে উলঙ্গ হয়ে একটি দোকানে হানা দিয়েছে চোর। চুরির পুরো সময়টা উলঙ্গ ছিল চোর, আর সম্পূর্ণ ভিডিওটি দোকানে থাকা সিসি ক্যামেরায় ধারণা হয়েছে।

বুধবার (২০ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে শ্রীপুর পৌরসভার মাওনা বাজার এলাকায় মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের বিপরীত পাশে দেবাশীষ সাহার মালিকানাধীন দেবাশীষ ভ্যারাইটিজ স্টোরে এ ঘটনা ঘটে। এঘটনার পর এলাকায় হাসির জন্ম দিয়েছে।

দোকানের মালিক দেবাশীষ সাহা জানান, বুধবার (২০ মার্চ) ভোরে ঘুম থেকে উঠে দোকানে সিসি ক্যামেরা দেখি। এসময় তিনটি ক্যামেরা থেকে দুইটা ক্যামেরাতে কিছুই দেখতে না পেয়ে কিছু আগে টেনে পেছনের দৃশ্য দেখার চেষ্টা করি। এসময় পেছনের অংশে একটি লোককে মাথায় কাপড় বাধা ও উলঙ্গ অবস্থায় দেখতে পেয়ে দ্রæত দোকানে চলে আসি। দোকান খুলে দোকানের ড্রয়ার অগুছালো অবস্থায় দেখতে পাই। পরে দোকানে থাকা ইন্টারনেটে ব্যবহৃত রাউডার, বিক্রির জন্য রাখা বিভিন্ন ধরনের এয়ার ফোন ও ৫/৭টি মোবাইল চার্জার, গ্রামীণ ফোনের সিম বিক্রির কাজে ব্যবহৃত একটি ট্যাব ও দুইটা বাটন মোবাইল নিয়ে যায়। এতে ১৫ থেকে ২০হাজার টাকার মালামাল নিয়ে গেছে চোর।

তিনি আরও বলেন, দোকানে অবস্থানের সময় চোর পুরো সময় তার ব্যবহৃত লুঙ্গি দিয়ে মাথা ঢেকে চুরি করে। এসময় তার পুরো শরীর ছিল উলঙ্গ। সিসি ক্যামেরায় ধারণকৃত ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়া হলে তা মুহুতেই ভাইরাল হয়ে যায়।

ফেসবুক ব্যবহার কারী খোরশেদ আলম নামের এক সমাজ কর্মী লিখেছেন এমন চোর জীবনে এই প্রথম দেখলাম।

নাঈম খান রাব্বি নামের অপর একটি ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, মনে হয় চোর যখন জানতে পারছে সিসি ক্যামেরা আছে,,, সতর্কতার জন্য মুখ ঢাকার চেষ্টা করেছে। তার থেকে বড় কথা চোর বেশ চালাক ভাবছে উলঙ্গ অবস্থায় চুরি করলে ফুটেজটা ভাইরাল করবে না কেউ, বেচারা চোরের চালাকিটা কাজে আসলো না।

মোহাম্মদ হাসান ফারুক নামের এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, চোরের যে কোন ধর্ম নাই, তার আবার প্রমাণ পেল। পড়নের লুঙ্গি খুলে পাগড়ি বানিয়েছে।

দেবাশীষ সাহা আরও জানান, এর আগেও দুই বার দোকানে চুরির ঘটনা ঘটেছিল। তখন থানায় অভিযোগ দিয়েও কোন প্রতিকার পাইনি।

এবিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজামান জানান, এঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে