মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মুক্তাগাছায় স্পন্সর শিশুদের বার্ষিক সম্মেলনে স্কুল ব্যাগ বিতরণ

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২১ মার্চ ২০২৪, ২০:১৯

ময়মনসিংহের মুক্তাগাছায় খেরুয়াজানী ইউনিয়নে স্পন্সর শিশুদের বার্ষিক সম্মেলন ও উপহার হিসেবে স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার উপজেলার খেরুয়াজানী পলশা উচ্চ বিদ্যালয় মাঠে বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন মুক্তাগাছা সাউথ এপি এই অনুষ্ঠানের আয়োজন করে। ওয়ার্ল্ড ভিশন জামালপুর এসিও সিনিয়র মেনেজার সেবাস্টিয়ান পিউরিফিকেশনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরুষ্কার বিতরণের উদ্বোধন করেন খেরুয়াজানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন অর রশিদ।

স্বাগত বক্তব্যে প্রোগ্রাম অফিসার সান্ত্বনা রানী ঘোষ বলেন, প্রতিটি শিশুর জন্য আমাদের স্বপ্ন, জীবন তার ভরে উঠুক পরিপূর্ণতায়; প্রতিটি হৃদয়ের জন্য আমাদের প্রার্থনা, অর্জিত হয় যেন তা ইচ্ছার দৃঢ়তায়। ওয়ার্ল্ড ভিশন এই প্রতিপাদ্যকে সামনে রেখে এগিয়ে চলছে, এর ধারাবাহিকতায় শিশুদের বার্ষিক সম্মেলনে শুভেচ্ছা উপহার হিসেবে স্কুল ব্যাগ বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে খেরুয়াজানি ইউনিয়ন এ মোট ৬৮৫ জনকে এই রকম ব্যাগ দেয়া হবে।

অনুষ্ঠানে পলশা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, শিশু ফোরাম ও যুব ফোরামের সদস্য উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে