সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ভাঙ্গায় তিন গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত ১৫, ভাঙচুর ও লুটপাট 

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
  ২২ মার্চ ২০২৪, ১৪:১৫
ছবি-যায়যায়দিন

ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মুনসুরাবাদ বাজারে বৃহস্পতিবার (২১ মার্চ) সন্ধ্যায় দুই পক্ষের তিন গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে।ঘন্টা ব্যাপী চলা সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।এ সময় মুনসুরাবাদ বাজারের ৮ থেকে ১০টি দোকান ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। সংঘর্ষে ঢাল,সড়কি,ইটপাটকেলসহ দেশি অস্ত্র ব্যবহৃত হয়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

জানা যায় , গত ৬-৭ দিন আগে মুনসুরাবাদ গ্রামের সাজ্জাদ হোসেন(২০) এর সাথে খাপুরা গ্রামের বায়েজিদ (২৬) এর কথা কাটাকাটি ও হাতাহাতি হয় । বৃহস্পতিবার(২১ মার্চ) বিকেলে সাজ্জাদ খাপুরা এলাকায় গেলে বায়েজিদের লোকজন তার উপর হামলা করে। এরপর মুনসুরাবাদ গ্রামের ৮/১০ জন লোক খাপুরা গ্রামে গিয়ে বায়েজিদকে মারপিট করে। বিষয়টি ছড়িয়ে পড়লে একপক্ষে মুনসুরাবাদ, অপরপক্ষে খাপুরা ও সিঙ্গারডাক গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।এ সময় মুনসুরাবাদ বাজারের পাশের ঢাকা -খুলনা মহাসড়কে কিছু সময়ের জন্য যানবহন বন্ধ হয়ে যায়‌। সংঘর্ষ চলাকালে মুনসুরাবাদ বাজারের ৮-১০টি দোকানপাট ভাঙচুর ও মালামাল লুট হয়।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংঘর্ষে আহত ৩ জনকে ভর্তি করা হয়েছে। এরা হলেন মুনসুরাবাদ গ্রামের নূর মোহাম্মদ শেখ(৪০) ও মওদুদ শেখ (২৫), খাপুরা গ্রামের ইমরান হোসেন (২৮)।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা রেহানা আক্তার সম্পা জানান, আহত মওদুদ শেখ (২৫) মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল রশিদ জানান ইফতারির আগ মুহূর্তে সংঘর্ষের খবর পেয়ে আমাদের পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে