বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী বদি ফকিরের ইফতার ও দোয়া মাহফিল 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  ২২ মার্চ ২০২৪, ২০:৫৪
বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী বদি ফকিরের ইফতার ও দোয়া মাহফিল 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব বদিউজ্জামান ফকিরের ব্যক্তিগত উদ্দ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) বিকেলে উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের ধুলদিয়া হাফিজিয়া মাদ্রাসার মাঠে ইফতার মাহফিলে দল মত নির্বিশেষে সকল সমর্থকদের নিয়ে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ইউপি সদস্য সুজাবত আলীর সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব বদিউজ্জামান ফকির।

আরও বক্তব্য রাখেন, দৌলতপুর আঞ্চলিক ইউনিয়ন আ'লীগের সভাপতি আব্দুল হামিদ মন্ডল, বড়ধুল ইউনিয়ন আ'লীগের সভাপতি ইয়াসিন মোল্লা, বড়ধুল ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আব্দুল করিম মোল্লা, আব্দুল্লাহ, লাবু, সেরাজুল ইসলাম প্রমুখ।

চেয়ারম্যান প্রার্থী বদিউজ্জামান ফকির বলেন এবার আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে বেলকুচি উপজেলার সকল অসম্পন্ন কাজ সম্পন্ন করব।

তিনি আরও বলেন, আমি চেয়ারম্যানে নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশর অংশ হিসেবে এই উপজেলাকে একটি স্মার্ট উপজেলায় পরিনত করব ইনশাআল্লাহ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে