বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ফুলবাড়ীতে বন্ধুপ্রিয়, বন্ধুদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ২৩ মার্চ ২০২৪, ১৭:২১
ফুলবাড়ীতে বন্ধুপ্রিয়, বন্ধুদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত

এসো হাতে হাত ধরি, স্মৃতির পরশে উল্লাসে ভাসি- এই ¯স্লোগানে উঁজ্জ্বীবিত ঐতিহ্যবাহী ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ‘৯৭ ব্যাচের তৃণমূল পর্যায়ের বন্ধুদের বন্ধু সংগঠন বন্ধুপ্রিয়/৯৭ ব্যাচের উদ্যোগে মরহুম ৬ বন্ধুর রুহের মাগফেরাতে দোয়া ও তৃণমূল বন্ধুদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২২ মার্চ শুক্রবার ফুলবাড়ী মডেল প্রেস ক্লাব-এর শহীদ লুৎফর রহমান মিলনায়তনে অনুষ্ঠিত কর্মসূচীতে উপস্থিত ছিলেন ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ‘৯৭ ব্যাচের তৃণমূল পর্যায়ের হিন্দু-মুসলমান সম্প্রদায়ের বন্ধুরা, মরহুম ৬ বন্ধু মাহাবুল হক, নবির হোসেন, রোস্তম আলী, আনিছুর রহমান রাজু, ইসরাইল হোসেন ও আবুল কালামের পরিবারের সদস্যরা।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী মডেল প্রেস ক্লাব-এর উপদেষ্টা শ্রমিকনেতা সাংবাদিক ইউসুফ আলী সংগ্রামী।

দোয়া ও ইফতার পূর্ব আলোচনা সভায় ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ‘৯৭ ব্যাচের তৃণমূল পর্যায়ের বন্ধুদের নিয়ে স্মৃতি তুলে ধরে বক্তব্য রাখেন বন্ধুপ্রিয়/৯৭ ব্যাচের বন্ধু ইউনুছ আলী আনন্দ, কবিদুল ইসলাম. মোজাফ্ফর হোসেন, আশরাফুল হক হারাধন ও আমির হোসেন প্রমূখ।

বক্তারা বন্ধুপ্রিয়/৯৭ ব্যাচের উদ্যোগে সকল প্রকার ভালো কাজের কার্যক্রম অব্যাহত থাকবে বলে দৃঢ়তা প্রকাশ করেন।

বক্তব্য শেষে বন্ধুপ্রিয়/৯৭ ব্যাচের সকল জীবিত বন্ধুদের সু-স্বাস্থ্য কামনা ও মরহুম বন্ধুদের রুহের মাগফেরাত ও তাদের জান্নাত কামনায় দোয়া পরিচালনা করেন বন্ধুপ্রিয়/৯৭ ব্যাচের বন্ধু তাবলিগ জামাতের সাথী ছাদেকুজ্জামান সরকার। পরে কর্মসূচীতে উপস্থিত সকলের মাঝে ইফতারি বিতরণ করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে