বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ নারী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  ২৫ মার্চ ২০২৪, ১০:৫৪
চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ নারী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ এক নারীকে আটক করা হয়েছে বলে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় জানিয়েছে। আটক হওয়া নারী জেলার শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের চর ধুমিহায়াতপুর কুথনীপাড়ার মো. রুহুল আমিনের স্ত্রী মোসা. নাসরিন বেগম (৩৬)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), চাঁপাইনবাবগঞ্জের উপপরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন এর সার্বিক দিক নির্দেশনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁপাইনবাবগঞ্জ ক-সার্কেলের পরিদর্শক মো. ইলিয়াস হোসেন তালুকদার এর নেতৃত্বে একটি আভিযানিক টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার (২৪ মার্চ) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ঘোড়াপাখিয়া ইউনিয়নের চর ধুমিহায়াতপুর কুথনীপাড়া গ্রামস্থ আসামীদ্বয়ের নিজ দখলীয় বসতবাড়ী হতে ০৭.৩০ ঘটিকায় ৭৫ বোতল ফেনসিডিল সহ আসামি মোসা. নাসরিন বেগম(৩৬) কে আটক করা হয় এবং তার স্বামী মো রুহুল আমিন (৪০) পালিয়ে যায়।

চাঁপাইনবাবগঞ্জ ক-সার্কেলের পরিদর্শক মো. ইলিয়াস হোসেন তালুকদার যায়যায়দিন জানান, এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁপাইনবাবগঞ্জের মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে