রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মিঠাপুকুরে ১০ জুয়াড়ি আটক

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি
  ২৫ মার্চ ২০২৪, ২১:১৩

রংপুরের মিঠাপুকুরে গভীররাতে জুয়া খেলার সময় দশজনকে আটক করেছে মিঠাপুকুর থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা, জুয়া খেলার সামগ্রী তাস এবং সিমকার্ড উদ্ধার করা হয়েছে।

রবিবার (২৪ মার্চ) রাত্রি আনুমানিক ১১ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে মিঠাপুকুর থানা পুলিশের একটি অভিযানিক দল একটি দোকান ঘরে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করে এবং সোমবার (২৫-মার্চ) তাদের জুয়া আইনে মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হয়।

আটককৃত জুয়াড়িরা হলেন, মিঠাপুকুর উপজেলার ০৩ নং পায়রাবন্দ ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আনোয়ার হোসেন (৪৫),আজিজার রহমানের ছেলে বিপ্লব মিয়া (৪৫),আলী হোসেনের পুত্র আঃ খালেক(৩০), তৈয়ব আলীর পুত্র মোঃ বকুল হোসেন (৪০),মৃত-তোফাজ্জল হোসেনের ছেলে তহিদুল ইসলাম,মৃত- মোজাম্মেল হোসেনের ছেলে মোঃ আবু আলী, বয়েজ উদ্দিনের ছেলে মোঃ ছাদেক মিয়া, মোবারক আলীর ছেলে মোঃ আব্দুস সালাম (৪০),আজহার আলীর ছেলে মোঃ ফারুক মিয়া এবং একই গ্রামের মোঃ আনারুল ইসলাম।

এ বিষয়ে মিঠাপুকুর থানার (ওসি-তদন্ত) নুরআলম সিদ্দিক- দৈনিক যায়যায়দিনকে জানান, জুয়া এবং মাদকের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান চলবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে