সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কাশিয়ানীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ১৪:৩৬
আপডেট  : ২৬ মার্চ ২০২৪, ১৭:০০
ছবি-যায়যায়দিন

গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যেগে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। ৩১ বার তোপপধ্বনির মধ্যে দিয়ে দিবসটির সুচনা হয়।

উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর,উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাসেদুজ্জামান, অফিসার ইনচার্জ মোঃ জিল্লুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেন,সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম ও মুক্তিযোদ্ধা এমএ খায়ের মিয়া, মোঃ সিদ্দিকুর রহমান,মোঃ আবজাল হোসেনসহ সরকারী কর্মকর্তারা, উপজেলার ফুকরা ও ভাটিয়াপাড়া বদ্ধভূমিতে পুস্পস্তাবক অপর্ন করে শহীদদের প্রতি সম্মান প্রদর্শন করেন।

সরকারী- বে-সরকারি প্রতিষ্ঠান ও রাজনৈতিক দল,সামাজিক প্রতিষ্ঠানসহ সকল পেশা শ্রেণীর মানুষ উপজেলা চত্ত্বরে ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে জাতির পিতা শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করে। কাশিয়ানী জিসি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন ও পুলিশ,আনসার,ফায়ার সার্ভিস ও শিক্ষার্থীদের কুজকাওয়াজ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা শেষে কাশিয়ানী জিসি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে