বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শ্যামনগরে ঈদ-উল-ফিতর উপলক্ষে চাল পাবে ১৩ হাজার ৩৩৩পরিবার

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি
  ৩০ মার্চ ২০২৪, ১৭:৪৫
শ্যামনগরে ঈদ-উল-ফিতর উপলক্ষে চাল পাবে ১৩ হাজার ৩৩৩পরিবার

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় বারটি ইউনিয়নে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় দুঃস্থ ও অতিদরিদ্র ১৩হাজার ৩৩৩পরিবার খাদ্য শস্য হিসাবে চাল পাবেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুল ইসলাম জানান, ২০২৩-২৪ অর্থ বছরে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় উপজেলার বারটি ইউনিয়নে ১৩ হাজার ৩৩৩টি কার্ডধারীর অনুকূলে ১৩৩.৩৩ মেট্রিকটন চাল বরাদ্ধ করা হয়েছে।

ইউনিয়ন অনুযায়ী বরাদ্ধকৃত কার্ড সংখ্যা ও বরাদ্ধকৃত ভিজিএফ চাল হল ভূরুলিয়া কার্ড সংখ্যা-৮৩৫টি ও বরাদ্ধকৃত চাল ৮.৩৫০ মেট্রিকটন, কাশিমাড়ী কার্ড -১১১০টি, বরাদ্ধকৃত চাল ১১.১০০ মেঃট্রন, শ্যামনগর পৌরসভা- কার্ড সংখ্যা ১৩২৮টি ও বরাদ্ধকৃত চাল ১৩.২৮০ মেঃটন, নুরনগর কার্ড সংখ্যা-৭৫৫, বরাদ্ধকৃত চাল ৭.৫৫০ মেঃটন, কৈখালী কার্ড সংখ্যা-১০৮০ ও বরাদ্ধকৃত চাল ১০.৮০০মেঃটন, রমজাননগর কার্ড -৯১৫ ও বরাদ্ধকৃত চাল ৯.১৫০ মেঃটন, মুন্সিগঞ্জ কার্ড -১৩৩০, বরাদ্ধকৃত চাল ১৩.৩০০ মেঃটন, ঈশ্বরীপুর কার্ড-১৩৬০ ও বরাদ্ধকৃত চাল ১৩.৬০০ মেঃটন বুড়িগোয়ালিনী কার্ড-১০৪০ ও বরাদ্ধকৃত চাল ১০.৪০০ মেঃটন, আটুলিয়া কার্ড-১২৬০ বরাদ্ধকৃত চাল ১২.৬০০ মেঃটন, পদ্মপুকুর কার্ড -১০২০ ও বরাদ্ধকৃত চাল ১০.২০০ মেঃটন এবং গাবুরা কার্ড-১৩০০টি এবং বরাদ্ধকৃত চাল ১৩.০০০ মেঃটন।

বরাদ্ধকৃত চাল সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের মাধ্যমে ট্যাগ অফিসারের উপস্থিতিতে বিতরণ করা হবে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুল ইসলাম আরও জানান আগামী ৩এপ্রিলের মধ্যে চাল বিতরণ সমাপ্ত করতে হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে