মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধুর সমাধিতে টুঙ্গিপাড়া প্রেসক্লাবের একাংশ নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  ৩১ মার্চ ২০২৪, ১৯:৪৬

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে টুঙ্গিপাড়া প্রেসক্লাবের একাংশ নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি।

আজ রবিবার সকালে সংগঠনটির নবনির্বাচিত সভাপতি সওকত হোসেন মুকুল ও সাধারণ সম্পাদক এমডি আফজাল হোসেনের নেতৃত্বে শ্রদ্ধা জানায় সংগঠনটির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যরা।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক ছাড়াও বর্তমান কমিটির উপদেষ্টা টুঙ্গিপাড়ার পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, বাংলাদেশ টেলিভিশনের সিনিয়র সাংবাদিক গোপালগঞ্জ জেলা প্রতিনিধি মেহেদী হাসান, বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি মো: রুবেল শেখ, আব্দুল হাকিম, অহিদুজ্জামান শেখ, মোঃ মান্না

মোল্লা ,রুহুল আমিন মুন্সী, যুগ্ম সাধারণ সম্পাদক ডা.মনিরুল ইসলাম, মোঃ জসিম মুন্সি, মোঃ জয়নাল হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুব আলী শেখ, জেসমিন আক্তার,কোষাধ্যক্ষ শ্রী সমেশ বৈরাগী , ক্রিয়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রফুল্ল কুমার বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত সভাপতি সওকত হোসেন মুকুল বলেন, টুঙ্গিপাড়া প্রেসক্লাবের একাংশ প্রতিষ্ঠার পর থেকেই সত্য ও ন্যায়ের পথে কাজ করে আসছে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে প্রগতিশীলতা,অসাম্প্রদায়িকতা এবং নিরপেক্ষতার আদর্শ মেনে আমরা এই ধারা অব্যাহত রাখতে চাই। উল্লেখ্য, গত ২৭ মার্চ টুঙ্গিপাড়া প্রেসক্লাবের একাংশ ২০২৪-২৬ কার্যনিবার্হী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে