বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ফুলবাড়ীতে অনুষ্ঠিত হবে বৈশাখী মেলা

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ০১ এপ্রিল ২০২৪, ১৪:০৮
ছবি-যায়যায়দিন

এবার প্রথমবারের মতো উপজেলা প্রশাসনের আয়োজনে কুড়িগ্রামের ফুলবাড়ীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপনে বৈশাখী মেলা।

এ উপলক্ষে সোমবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপনের এক প্রস্তুতি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। এতে সভাপতিত্ব করেন ফুলবাড়ী উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার রেহেনুমা তারান্নুম।

এতে অন্যান্যর মধ্যে উপস্থিত উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ, ফুলবাড়ী থানার ওসি (তদন্ত) নাজমুস সাকিব সজীব, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মজিবর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান আলী বাদশা, সাধারন সম্পাদক আহম্মদ আলী পোদ্দার রতন, আওয়ামী লীগনেতা শিল্পপতি ওয়াহেদ আলী।

আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগনেতা ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, ফুলবাড়ী মডেল প্রেস ক্লাব সভাপতি ইউনুছ আলী আনন্দ, ফুলবাড়ী প্রেস ক্লাব সভাপতি এমদাদুল হক মিলন, উপজেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক শিক্ষক মিজানুর রহমানসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ ও কর্মচারীরা।

সভার সিদ্ধান্ত মতে, পহেলা বৈশাখে উপজেলা চত্ত্বরে সকাল সাড়ে ১০ টা থেকে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপনে র‌্যালী, বৈশাখী মেলা ও বিকেল ৩ টায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও রচনা,চিত্রাঙ্কণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়াও বৈশাখী মেলায় যাতে করে বিভিন্ন জিনিসপত্রের দোকান বসে এর জন্য দোকানিদের মেলায় অংশগ্রহণের জন্য মাইকিংয়ের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে