মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ভৈরবে নিহত বিএনপি কর্মীর পরিবারকে তারেক রহমানের অনুদান

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ০২ এপ্রিল ২০২৪, ১৯:২৩

কিশোরগঞ্জের ভৈরবে বিরোধী দলের হরতাল-অবরোধ চলাকালে পুলিশের ছুঁড়া কাঁদানে গ্যাসে শ্বাসরোধ হয়ে নিহত বিএনপি কর্মী আশিক মিয়ার পরিবারকে আর্থিক অনুদান দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে ৷ তার পক্ষে কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম এই অনুদানের টাকা নিহতের পরিবারের হাতে পৌঁছে দেন।

এ সময় তিনি তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে ২০ হাজার টাকা দেন এবং প্রতিমাসে ৫ হাজার টাকা করে দিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দেন। এ ছাড়াও ছেলে-মেয়েদের পড়াশোনাসহ যেকোনো বিষয়ে আর্থিক সহায়তার কথাও জানান।

এ সময় তিনি নেতা-কর্মীদের অতীতের মতো আগামী দিনেও ঐক্যবদ্ধ থেকে লড়াই-সংগ্রামে অংশ নেওয়ার আহ্বান জানান।তিনি বলেন, হত্যা, জেল-জুলুম, নির্যাতন, মামলা-হামলা করেও আমাদের প্রতিরোধ করতে পারবে না এই ফ্যাসিস্ট সরকার।

যতদিন দেশের মানুষের ভোটের অধিকার, মতের অধিকার এবং স্বাধীনতা-স্বার্বভৌম ফিরিয়ে না দেওয়া হবে, ততদিন আমাদের লড়াই-সংগ্রাম অব্যাহত থাকবে

প্রসঙ্গত গেলো বছরের ৩১ অক্টোবর বিএনপিসহ বিরোধী দলের হরতাল-অবরোধ চলাকালে আওয়ামী লীগ-পুলিশ ও বিএনপির মাঝে ত্রিমুখি সংঘর্ষ হয়। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে শহরের কমলপুর গাছতলাঘাট মাদ্রাসা সংলগ্ন এলাকায় পুলিশের ছুঁড়া কাঁদানে গ্যাসে আশিক মিয়া আহত হন।

পরে তার স্বজনরা তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে