মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

গাজীপুরে ভ্যান চাপায় শ্রমিক নিহত, চালক গ্রেপ্তার 

গাজীপুর প্রতিনিধি
  ০৪ এপ্রিল ২০২৪, ১১:২১
আপডেট  : ০৪ এপ্রিল ২০২৪, ১১:৪২
ছবি-যায়যায়দিন

ঢাকা ময়মনসিংহ মহাসড়কের চন্দনা চৌরাস্তা মোর এলাকায় কাভার্ড ভ্যান চাপায় বিআরটি প্রকল্পে কর্মরত এক শ্রমিক নিহত হয়েছেন। এই ঘটনায় ঘাতক ভ্যান এবং এর চালককে আটক করা হয়েছে।

নিহত হলেন— রংপুরের মিঠাপুকুর থানার শিবদেউলপাড়া এলাকার মোঃ দুলা মিয়ার ছেলে লাবলু মিয়া (২৮)। তার পরনে বিআরটি প্রকল্প' র পোশাক (হলুদ) কটি ছিল।

গাজীপুর মহানগরের ট্রাফিক পুলিশের পরিদর্শক (চৌরাস্তা) মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, বৃহস্পতিবার রাত ১২ টার দিকে জয়দেবপুর চৌরাস্তা জাগ্রত চৌরঙ্গী এলাকায় ওই দূর্ঘটনা ঘটেছে। বাসন থানার ওসি আবু সিদ্দিক জানান, চালক ও কাভার্ড ভ্যান আটক রয়েছে।

তিনি আরো জানান, বিআরটি প্রকল্পের ওই শ্রমিক সড়কে প্রকল্পের কাজ করার সময় ঢাকাগামী একটি কভার্ড ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ গাড়িটির পিছু নিয়ে মহানগরের বোর্ডবাজার এলাকা থেকে কাভার্ড ভ্যান ও চালককে আটক করেছে। এদিকে ঘটনাস্থলেই লাবলু মারা যান।

ঘটনার পর সহকর্মী অন্য শ্রমিকরা বিক্ষোভ ও গাড়ি ভাংচুরের চেষ্টা চালায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাসন থানার এসআই মোঃ মতিউজ্জামান বলেন, লাবলু গাজীপুর সিটি করপোরেশনের ইটাহাটা এলাকায় বাসা ভাড়া থেকে বিআরটি প্রকল্পে শ্রমিক হিসেবে কাজ করতো লাবলু মিয়া।

ময়নাতদন্তের জন্য তার লাশটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বাসন থানার ওসি মোঃ আবু সিদ্দিক জানান, আটক চালক শেরপুর সদরের মুন্সিরচর এলাকার আনিসুর রহমানের ছেলে মোঃ নাজমুল হক (৩২)। তার বিরুদ্ধে বাসন থানায় মামলা দায়ের করা হয়েছে। কাভার্ড ভ্যানটির গায়ে জুয়েল লেখা রয়েছে। এটি ব্যক্তি মালিকানাধীন ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে