মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ঈদে বাড়িতে গিয়ে সড়ক দুর্ঘটনায় পাবিপ্রবি শিক্ষক, প্রাণ গেল স্ত্রী- সন্তানের

পাবনা প্রতিনিধি
  ০৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৮
-ফাইল ছবি

ঈদের ছুটিতে বাড়িতে গিয়ে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক এবং তাঁর পরিবার ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। এতে তাঁর স্ত্রী (৩২) ও সন্তান (৮ মাস) মৃত্যু বরণ করেছেন।

ঐ শিক্ষকের নাম ফিরোজ আলী (৩৫), তিনি ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সহকারী অধ্যাপক।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাজশাহী থেকে গ্রামের বাড়ীতে নওগাঁ যাওয়ার পথে মান্দা নামক স্থানে এ ঘটনা ঘটে।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা দপ্তরের পরিচালক ড. নাজমুল হোসেন জানান, রাজশাহী থেকে নওগাঁ যাওয়ার জন্য ফিরোজ আলী সিএনজি ভাড়া করেন। সকাল সাড়ে দশটার দিকে সিএনজি নওগাঁর মান্দা এলাকায় আসলে একটা পিক-আপ সিএনজিটিকে ধাক্কা দেন। ধাক্কায় সিএনজি উলটে যায় এবং ঘটনা স্থলে উনার ৬ মাসের ছেলে ফারাবী মারা যান। এছাড়া উনার ৭ বছর বয়সী মেয়ের হাত ও পা ভেঙে যায় এবং শিক্ষক ফিরোজ আলীর হাতও ভাঙে। এ সময় ফিরোজ আলীর স্ত্রী রেশমা আক্তার (৩২) গুরুতর আহত হলে তাকে সকাল এগারোটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। রাত নয়টার দিকে আইসিইউতে থাকা অবস্থায় তাঁর স্ত্রী রেশমা আক্তার (৩২) মারা যান।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয় জুড়ে শোকের ছায়া নেমে আসছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন, উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহউদ্দিন এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মোছা, হাফিজা খাতুন বলেন, বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক ঈদের ছুটিতে বাড়িতে গিয়ে পরিবারসহ ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হয়ে স্ত্রী ও সন্তান মারা গেছেন। এমন মৃত্যু আমরা কোনভাবেই মেনে নিতে পারছি না। আমরা গভীরভাবে শোকাহত।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে