বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সান্তাহারে ছিনতাই করে পালানোর সময় চারজন গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
  ০৬ এপ্রিল ২০২৪, ১৯:৪৫
সান্তাহারে ছিনতাই করে পালানোর সময় চারজন গ্রেফতার

আদমদীঘির সান্তাহারে পথচারির বুকে ছুরি ধরে ছিনতাই করে পালানোর সময় চার ছিনতাইকারিকে গ্রেফতার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ।

গত শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যার পর সান্তাহার রেলওয়ে মালগুদামের পাশে রেললাইনের রাস্তায় এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটে।

এসময় ছিনতাই হওয়া ২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, আদমদীঘি উপজেলার সান্তাহার নিউ কলোনীর শফিকুল ইসলামের ছেলে আলামিন (২৪). হাউজিং কলোনীর লুৎফর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫), বশিপুর গ্রামের তোমিদুল ইসলামের ছেলে সবুজ কালু (৩৫) ও সান্তাহার কলসা এলাকার সাইফুল কসাইয়ের ছেরে রাব্বি হোসেন (২৮)।

সান্তাহার রেলওয়ে থানা পুলিশ জানায়, গত শুক্রবার সন্ধ্যার পর পর সান্তাহার রেলওয়ে মালগুদামের সামনে রেলওয়ে রাস্তা দিয়ে জনৈক ব্যক্তি হেঁটে যাবার সময় একদল ছিনতাইকারি তার বুকে চাকু ঠেকিয়ে মৃত্যুর ভয় দেখায়।

এসময় ছিনতাইকারিদের কাছে টাকা না দিলে ছিনতাইকারি দল ওই পথচারিকে মারধরে জখম করে ৩ হাজার ৬০০ টাকা ছিনিয়ে নিয়ে পালানোর সময় সান্তাহার রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উল্লেখিত চার ছিনতাইকারিকে গ্রেফতার করে।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন জানান, এ ঘটনায় রেলওয়ে থানায় চারজনের ছিনতাই বিরুদ্ধে মামলা রুজু করে পরদিন শনিবার দুপুরে আসামীদের আদালতে পাঠানো হয়েছে এবং ছিনতাই হওয়া অবশিষ্ট টাকা উদ্ধারে তৎপরতা চলছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে