মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

লেডিস ক্লাবের ঈদসামগ্রী বিতরণ  

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  ০৭ এপ্রিল ২০২৪, ১০:২১
ছবি-যায়যায়দিন

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জ লেডিস ক্লাবের উদ্যোগে ঈদ উপহার হিসেবে ২’শ দুঃস্থ ও অসহায় ব্যক্তির মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ লেডিস ক্লাব প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ লেডিস ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসকের সহধর্মিনী মাহফুজা সুলতানা।

এ-সময় লেডিস ক্লাবের সভাপতি মাহফুজা সুলতানা বলেন- ঈদ হচ্ছে মুসলমানদের সব চেয়ে বড় উৎসব, এই উৎসবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দরিদ্র মানুষকে এইসব খাদ্য সামগ্রী দিতে পেরে আমরা আনন্দিত। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে লেডিস ক্লাব সবসময় মানুষের পাশে থেকে কাজ করে।আগামীতেও এ ধারা অব্যাহৃত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসকের (সার্বিক) সহধর্মিনী ডা. রেশমা খাতুন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ তাছমিনা খাতুন, সহকারি কমিশনার (ভূমি) আঞ্জুমান সুলতানা, লেডিস ক্লাবের সদস্য এ্যাড. আঞ্জুমান আরা, ফারুকা বেগম প্রমুখ।

২’শ জনের মাঝে ১ কেজি আতব চাল, ১ কেজি চিনি, ৫’শ গ্রাম মশুর ডাল, ১ লিটার তেল, ১ কেজি পিঁয়াজ, ২ কেজি আলু, সেমাই, লাচ্ছা সেমাই, নুডলস, মশলা, জিরা, কিসমিস, গুড়া দুধ, বুদিয়া, লবণ ও লাক্স সাবান বিতরণ করা হয়। ঈদ সামগ্রী পেয়ে আনন্দ প্রকাশ করেন অসহায় ব্যক্তিরা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে