বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

জীবন যুদ্ধে হেরে গেলেন সফিকুল ইসলাম 

সীতাকুণ্ড (চট্টগ্রাম )প্রতিনিধি
  ০৭ এপ্রিল ২০২৪, ১৬:১৯
জীবন যুদ্ধে হেরে গেলেন সফিকুল ইসলাম 

চট্টগ্রামের সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের কর্মচারী হার্বাল এসিস্ট্যান্ট সফিকুল ইসলাম (৪৫) জীবনের সাথে যুদ্ধে করে অবশেষে হেরে গেলেন তিনি।

গত সাতদিন আগে সীতাকুণ্ড উপ‌জেলা প‌রিষ‌দ সংলগ্ন এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে সড়কে এক সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন সফিকুল।

পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আই‌সিইউ‌তে ভর্তি করানো হলে গত সাতদিন পর্যন্ত তিনি মৃত্যুর সাথে যুদ্ধ করে শনিবার আনুমানিক রাত ১২ দিকে তিনি মারা যান।

এদিকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর উদ্দিন রাশেদ বলেন নিহত সফিকুল ইসলাম সীতাকুণ্ডে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্স হাসপাতালের কর্মরত হার্বাল এসিস্ট্যান্ট ছিলেন।

তিনি গত সাতদিন আগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড উপজেলা পরিষদ সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে সাতদিন পর্যন্ত তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

শনিবার রাত ১২ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। সফিকুল ইসলাম জামালপুর জেলার জাকির মির্জাপুর গ্রামের পেয়ারপুরের বাসিন্দা মৃত মোঃ আব্দুল বারেকের ছেলে।

তিনি আরো বলেন, নিহতের প্রথম জানাজা সীতাকুণ্ড উপজেলা হাসপাতাল চত্বরে অনুষ্ঠিত হবে। এরপর তাকে তার গ্রামের বাড়ি জামালপুরে নিয়ে যাবেন নিহতের পরিবার।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে