মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গাব গাছে গৃহবধুর লাশ

ভাঙ্গা (ফরিদপুর ) প্রতিনিধি
  ০৯ এপ্রিল ২০২৪, ১০:৪৯
ফাইল ছবি

ফরিদপুরের ভাঙ্গায় ঈশিতা বেগম (২৩) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ। সোমবার(৮ এপ্রিল) সন্ধ্যায় তার লাশ ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের নুরুল্লাগঞ্জ গ্রামের তার স্বামীর বাড়ি থেকে উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসী শরিফুল বেপারীর স্ত্রী।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার দুপুর আড়াইটার দিকে মৃত গৃহবধূ ঈশিতা বেগমকে তার শাশুড়ি শুকুরন বেগম তাদের রান্নাঘরের উত্তর পাশের গাব গাছে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখে চিৎকার করেন।

পরে বাড়ির লোকজন সহ এলাকাবাসী তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পার্শ্ববর্তী সদরপুর উপজেলার বিশ্ব জাকের মঞ্জিল হাসপাতাল ভর্তি করেন। বিকেল সাড়ে তিনটার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ তার লাশ উদ্ধার করে নিয়ে আসে।

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক মোঃ মোশাররফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন , সোমবার সন্ধ্যায় ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়ন থেকে ভাঙ্গা থানা পুলিশ ঈশিতা বেগম নামের এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে ভাঙ্গা থানায় নিয়ে আসে।

মঙ্গলবার সকালে তার লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে প্রকৃত কারণ জানা যাবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে