মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

রাস্তার পাশে মাজারের ইট রাখায় যুবককে পিটিয়ে হত্যা

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ০৯ এপ্রিল ২০২৪, ১০:৫৬
ফাইল ছবি

কিশোরগঞ্জের ভৈরবে তুচ্ছ ঘটনায় প্রতিবেশীদের হামলায় জাহাঙ্গীর আলম নামের এক যুবক খুন হয়েছেন। গতকাল (৮ এপ্রিল) সোমবার সন্ধ্যায় উপজেলার শ্রীনগর ইউনিয়নের ভবানিপুর গ্রামে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ রাতেই মরহুমের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক সুরতহাল শেষে আজ (৯ এপ্রিল) মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য মরদেহ কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে জানিয়েছেন ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম।

পুলিশ ও মরহুমের পরিবারের সদস্যরা জানায়, গ্রামের দক্ষিণ পাড়ার দুবা শাহ’র মাজারের নির্মাণের কাজের কিছু অবশিষ্ট ইট রাস্তার পাশে রাখাকে কেন্দ্র করে গতকাল সোমবার জাহাঙ্গীর আলমের সাথে প্রতিবেশী চাচাত ভাই কাসেম মিয়ার তর্কাতর্কি হয়।

ঈদের পর ইট সরিয়ে নেবার শর্তে প্রতিবেশীদের মধ্যস্থতায় বিষয়টির তাৎক্ষণিক সুরাহা হয়। কিন্তু বিকাল সাড়ে পাঁচটার দিকে জাহাঙ্গীর আলম স্থানীয় চকবাজার যাওয়ার পথিমধ্যে কাসেমের নেতৃত্বে তার ভাই-স্বজনরা দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করে ফেলে যায়।

পরে জাহাঙ্গীরের স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে রাতেই ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় তিনি জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরহুমের মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে