সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ভাঙ্গায় লিফলেট বিতরণ করলেন জেলা প্রশাসক

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
  ০৯ এপ্রিল ২০২৪, ১৬:৩১
ছবি-যায়যায়দিন

ভাঙ্গায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে গাড়ির চালক ও জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুর ১ টার দিকে ঢাকা - ভাঙ্গা এক্সপ্রেসওয়ের ভাঙ্গা উপজেলার বগাইল টোল প্লাজায় এ লিফলেট বিতরণ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয় ।ভাঙ্গা উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টোল প্লাজা অতিক্রমকারী গাড়ি চালকদের হাতে সচেতনতামূলক লিফলেট তুলে দেন ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার। এ সময় তিনি গাড়ি চালকদের সাবধানতার সঙ্গে গাড়ি চালানোর পরামর্শ দেন।

এ সময় উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরত- এ- খুদা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জালাল উদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা ইলা রানী কুন্ডুসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠান প্রধানগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ।

ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার বলেন, নাড়ির টানে ঘরমুখো মানুষ যেন নিরাপদে বাড়ি পৌঁছতে পারে, সে আহ্বান জানাতে প্রতিটি গাড়ি চালকদের অনুরোধ জানাচ্ছি। এই ঈদুল ফিতরের আনন্দ যাত্রায় একটি মানুষের রক্তেও যেন রাজপথ রঞ্জিত না হয়। চালকরা যেন আইন মেনে চলেন এবং অতিরিক্ত যাত্রী বোঝাই করে ঝুঁকি না নেন- সে বিষয়ে সতর্ক করতে সবাইকে অনুরোধ জানাচ্ছি।

জেলা প্রশাসক এর উপস্থিতিতে শিক্ষার্থীরা বিভিন্ন ধরনের স্লোগান সংবলিত প্লাকার্ড তুলে ধরে চালকদের দৃষ্টি আকর্ষণ করে। প্লাকার্ড গুলোতে লেখা ছিল -ড্রাইভার আংকেল আমার পিতাকে মারবেন না, সড়ক দুর্ঘটনা ঘটিয়ে আমাদের ঈদ আনন্দ কেড়ে নেবেন না, আইন মেনে চালাব গাড়ি- নিরাপদে ফিরব বাড়ি, চালালে গাড়ি সাবধানে বাঁচবে সবাই প্রাণে ইত্যাদি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে