মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বেগমগঞ্জে  কিশোর গ্যাংয়ের হামলায় নারীসহ গুরুতর আহত ৫

বেগমগঞ্জ (নোয়াখালী)  প্রতিনিধি
  ১৩ এপ্রিল ২০২৪, ১৪:৪৮
ছবি : যায়যায়দিন

নোয়াখালীর বেগমগগঞ্জের শরীফপুরে জমি সংক্রান্ত পুর্ব বিরোধের জের ধরে কিশোর গ্যাং সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। এসময় তাদেও হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে নারীসহ পাঁচ জনকে গুরুতর জখম করেছে এবং একটি প্রাইভেট কারসহ বেশ কয়েকটি মোটর সাইকলে ব্যাপক ভাংচুর করে।

সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত নুরুল হক (৫৫), সৌদি প্রবাসী ছায়েদুল হক (৫০), জান্নাতুল ফেরদাউস (৩৬) কে নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

বেগমগঞ্জ উপজেলার শরীফপুরের বাবুনগর গ্রামের বাদশা মিয়া হাজী বাড়িতে শুক্রবার এ হামলার ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন নুরুল হক জানান, প্রতিবেশী গোলাম সারোয়ার সাথে দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। বিভিন্ন সন্ত্রাসীরা তার নিকট মোট অংকের চাঁদা দাবি করায় তাদের ভয়ে তিনি পরিবারসহ বসত বাড়ি ছাড়া বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছে । ঈদে বাড়িতে পারাবারিক অনুষ্ঠানে যোগ দিতে স্বপরিবারে বাড়িতে আসলে গোলাম সারওয়ারে নেতৃত্বে বহিরাগত কিশোর গ্যাংয়ের অস্ত্রধারী ভাড়াটিয়া সন্ত্রাসীরা বিভিন্ন অস্ত্র শস্ত্র নিয়ে বাড়িতে এসে অতর্কিত হামলা করে। এসময় তাদের হাতা থাকা ধারালো অস্ত্র দিয়ে তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। সন্ত্রাসীদের বাধা দিতে আসলে জান্নাতুল ফেরদাউসের পরনের কাপড় ছোপড় টানহেছড়া করে চিরততাহানীর চেষ্টা করে। এসময় তার গলা থেকে স্বর্নেও চেইন ছিনিয়ে নেয় এবং তার পকেটে থাকা নগদ টাকাও লুট করে নেয়। তাদের শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা যাওয়ার সময় বাড়ি সামনে থাকা একটি প্রাইভেটকারে হামলা করে ব্যাপক ভাংচুর করে। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে ২৫০ নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসাপাতালে ভর্তি করে। বর্তমানে সন্ত্রাসীরা তাদের মেরে ফেলার বিভিন্ন ধরনের হুমকী ও ভয়ভীতি দেখাচ্ছে। এ বিষয়ে বেগমগঞ্জ মডেল থানায় রাতেই একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান,এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদেও গ্রেপ্তারের পুলিশী অভিযান রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে