বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

পাথরঘাটায় ব্যারিস্টার সুমন, খেলবেন ফুটবল

পাথরঘাটা( বরগুনা) প্রতিনিধি
  ১৫ এপ্রিল ২০২৪, ১১:১৫
ছবি-যায়যায়দিন

প্রীতি ফুটবল টুর্নামেন্টকে ঘিরে নতুন সাজে সেজেছে পাথরঘাটা শেখ রাসেল মিনি স্টেডিয়াম। এ ফুটবল খেলায় বিশেষ আকর্ষণ থাকছেন হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সুমন।

এমপি গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ ৪ টায় প্রীতি ফুটবল টুর্নামেন্ট। এই ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করবে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও গোলাম সবুর টুলু স্পোর্টস ক্লাব।

এদিকে রাত ১০ টায় ব্যারিস্টার সুমন এবং তার খেলোয়াড় আসলে কয়েক হাজার মোটরসাইকেল শোভাযাত্রা দিয়ে পাথরঘাটা সিমানা থেকে নিয়ে আসলে তাদেরকে স্বাগত জানায় ফুলের তোড়া দিয়ে বরগুনা -২ (পাথরঘাটা-বামনা-বেতাগী) আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা এমপি।

আজ সোমবার (১৫ এপ্রিল)পাথরঘাটা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ঈদ-উল ফিতর উপলক্ষে এ প্রীতি ফুটবল টুর্নামেন্ট বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। এই ফুটবল খেলাকে ঘিরে উপজেলা প্রশাসনসহ র‍্যাব, পুলিশ মোতায়ন করা হবে বলে জানা গেছে।

পাথরঘাটা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গিয়ে দেখা যায় প্রীতি ফুটবল টুর্নামেন্টকে ঘিরে নানা ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

অন্যান্যদের উপস্থিত থাকবেন, বরগুনা-২ (পাথরঘাটা-বামন-বেতাগী) আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা, বরগুনা জেলা প্রশাসক (ডিসি) রফিকুল ইসলাম, বরগুনা জেলা পুলিশ সুপার (এসপি) আব্দুস সালাম, পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রোকনুজ্জামান খান।

এমপি গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদের সভাপতি ফারজানা সবুর রুমকি সাংবাদিকদের বলেন, পাথরঘাটার মানুষ ক্রীড়া প্রেমি। এমপি গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদের আয়োজনে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ঈদ পরবর্তী পূর্ণমিলনীর জন্য এই প্রীতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এই ফুটবল খেলায় মূল আকর্ষণ হিসেবে থাকছেন হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এমপি ও ব্যারিস্টার সুমন ও ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি।এই খেলায় তিন উপজেলা থেকে ধারনা করা হচ্ছে প্রায় ৩০ হজার লেকের আগমন ঘটবে।

তিনি আরও বলেন, এই ফুটবল খেলাকে ঘিরে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে এজন্য র‍্যাব, পুলিশ সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা উপস্থিত থাকবে। আশা করি সুষ্ঠু সুন্দরভাবে অনুষ্ঠিত হবে প্রীতি ফুটবল টুর্নামেন্ট।

কোস আজিজুর রহমান বলেন ব্যরিস্টার সুমন একাডেমি থেকে ২৪ জনের দল এসেছে ব্যরিস্টার সুমন এমপি অধিনায়ক হিসেবে মাঠে খেলবেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে