মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গাজীপুরে অগ্নিকাণ্ড: ১২টি বসতঘর-টিভি-ফ্রিজসহ ৬ গবাদি-পশু পুড়ে মারা গেছে

গাজীপুর প্রতিনিধি
  ১৬ এপ্রিল ২০২৪, ১২:৫১

গাজীপুরের শ্রীপুরে দুইটি পৃথক অগ্নিকাণ্ডে ৬টি গবাদিপশুসহ ১২টি বসত ঘর, ঘরে থাকা টিভি-ফ্রিজ ও বিভিন্ন মালামাল পুড়ে গেছে। তকে কোন মানুষ হতাহতের ঘটনা ঘটেনি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আর আরেফিন জানান, সোমবার দিবাগত রাত ২টার দিকে শ্রীপুরের মাওনা উত্তরপাড়া এলাকায় সোহাগ মিয়ার বাড়িতে এক অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণহীন হয়ে দ্রæত ছড়িয়ে বসত ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শ্রীপুর ফায়ার স্টেশনের ২টি ইউনিটের কর্মীরা গিয়ে ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে আগুনে ৯টি সেমিপাকা বসতঘর ও ঘরে থাকা খাট, ফ্রিজ, টিভি, আসবাবপত্র ও বিভিন্ন মালামাল পুড়ে গেছে। আইপিএস/বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

শ্রীপুর ফায়ার স্টেশনের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো: বেলাল আহমেদ জানান, একই রাত ১০টার দিকে শ্রীপুরের কাওরাইদ ইউনিয়নের বলদীঘাট এলাকায় মোস্তফার বাড়িতে এক অগ্নিকাণ্ডে তিনটি সেমিপাকা ঘর পুড়ে গেছে। এসময় একটি ঘরে থাকা তিনটি গরু ও তিনটি ছাগল দগ্ধ হয়ে মারা গেছে এবং অপর দুই বসতঘরে থাকা খাট,ফ্রিজ, টিভি ও আসবাবপত্র পুড়ে গেছে। রাত ১০টা ৭মিনিটের দিকে খবর পেয়ে শ্রীপুর ফায়ার স্টেশনের ২টি ইউনিটের কর্মীরা গিয়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকাণ্ডের কারণ তাৎক্ষণিকভাবে নির্ণয় করা সম্ভব হয়নি। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ অনুমানিক ১০ লাখ টাকা বলে ধারণা করা হচ্ছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে