মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ত্রিশালে জিলানী হত্যার বিচার দাবিতে সড়ক অবরোধ

ময়মনসিংহ ব্যুরো
  ১৬ এপ্রিল ২০২৪, ১৪:০৯

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মোক্ষপুর ইউনিয়নের খাগাটি জামতলি এলাকার আওয়ামী লীগ নেতা আব্দুল কাদের জিলানীকে নৃশংসভাবে হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও জড়িতদের ফাঁসির দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

মঙ্গলবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাইনবোর্ড এলাকায় এ কর্মসূচী অনুষ্ঠিত হয়। এসময় স্থানীয় ইউপি সদস্য লাল মিয়া, এলাকাবাসী ও জিলানীর পরিবার উপস্থিত ছিলেন।

এ সময় জিলানীর ছেলে রাকিবুল হাসান বলেন, আমার বাবার সাথে আমি ছিলাম। মামুন ও সোহাগ বাহিনী আমার বাবাকে আমার কাছ থেকে টেনে হেচড়ে নামিয়ে নির্মমভাবে হত্যা করেছে। আমি বাধা দিতে গেলে ওরা আমার ওপরেও আক্রমণ করে।

একই এলাকার বাসিন্দা রহিমা খাতুন বলেন, খারাপ লোকেরা জিলানীকে ফাঁসানোর জন্য অতীতে নানা ধরনের চক্রান্ত করে আসছিল। অবশেষে ৬ এপ্রিল শবে কদর রাত্রে তার পিতার কবর জিয়ারত করতে আসলে মামুন-সোহাগ বাহিনী তাকে নির্মমভাবে খুন করে।

জিলানীর কিশোরী মেয়ে মিম আক্তার বলেন, ওদের অত্যাচারে আমি লেখাপড়া ছেড়ে দিয়েছি। আমি স্কুলে গেলে তারা স্কুলে যাওয়ার পথে নানাভাবে বাধা দিতো। এবার আমার বাবাকে তারা নির্মমভাবে হত্যা করেছে। বাবাকে হাত পা বেধে নিশংসভাবে হত্যা করেছে। বাবা বাচার জন্য অনেক চেষ্টা করেছে। কিন্তু ওদের হাত থেকে বাচতে পারেনি। আমার বাবার হত্যার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। বিচার প্রার্থীরা ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দোষীদের দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা অবরোধ তুলে নেয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে