মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ট্রেনে দুই পা কাটা সেই মহিলার মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
  ১৬ এপ্রিল ২০২৪, ১৭:৫৮

ঈশ্বরদী রেলওয়ে জংশনের অদূরে বেলতলা এলাকায় গত (১৩ এপ্রিল) শনিবার রাত ৮ টার দিকে রাজশাহী রোহনপুর থেকে ছেড়ে আসা ঈশ্বরদী অভিমূখী কমিউটার ট্রেনে দুই পা কাটা সেই নারীর মৃত্যু হয়েছে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরদী ( রেলওয়ে থানার) জিআরপি থানার ওসি মোঃ হাবিবুর রহমান।

তিনি বলেন, ট্রেনে দুই পা কাটা অজ্ঞাত সেই মহিলার পরিচয় পাওয়া গেছে। তার সন্তানরা গতকাল সোমবার (১৫ এপ্রিল) রাতে এসে তাদের মায়ের মৃতদেহ রেলওয়ে থানা পুলিশের হেফাজত থেকে নিয়ে গেছ।

ঈশ্বরদী রেলওয়ে থানা সূত্রে জানাযায়, ঘটনার দিন দুর্ঘটনার খবর পেয়ে তাকে উদ্ধার করে তার খন্ডিত দুই পাসহ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা অজ্ঞাত সেই মহিলাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে এবং তার উন্নত চিকিৎসার জন্য তাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানেই চিকিৎসারত অবস্থায় রবিবার তার মৃত্যু হয়।

দূর্ঘটনার শিকার সেই নারীর পরিচয় অজ্ঞাত থাকায় তার পরিচয় জানতে রেলওয়ে থানা পুলিশ তার পরিচয় জানতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশ (পিবিআই) টিমের সাহায্য নেন। তাদের সাহায্যে গতকাল সোমবার (১৫ এপ্রিল) নিহত সেই মহিলার নাম পরিচয় জানা যায়।

পিবিআই তথ্য মতে অজ্ঞাত পা কাটা সেই মহিলার নাম মোছাঃ ফিরোজা বেগম (৫৫)। তিনি রাজশাহী জেলাধীন চারঘাট থানার গুয়াবাসিনা এলাকার মোঃ বাছের আলীর সহ ধর্মীনী ছিলেন।

দুই পা কেটে মৃত ফিরোজার ছেলে আবু সাঈদ জানান, তার মা মানসিক ভারসাম্যহীন ছিল। যার কারনে সে প্রায়ই কাউকে না জানিয়ে বড়ি থেকে বিড়িয়ে যেত, কয়েকদিন পর আবার একাই ফিরে আসত। তবে এবার বেরিয়েছে প্রায় ২ মাস হলো। আমরা অনেক খুঁজে তাকে কোথাও পাইনি। জিআরপি পুলিশের মাধ্যমে জানতে পারলাম মা ট্রেন দুর্ঘটনায় মারা গেছে।

ঈশ্বরদী জংশন থানার (ওসি) মোঃ হাবিবুর রহমান জানান, দূর্ঘটনার পর থেকেই ঐ মহিলার পরিচয় শনাক্তের চেষ্টা অব্যাহত ছিল। পরে পিবিআই এর মাধ্যমে ঐ মহিলার পরিচয় শনাক্ত করতে সক্ষম হয়েছি। ইতোমধ্যে সে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তার ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। তার পরিবারের সাথে যোগাযোগ করে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে